বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক: সম্প্রতি বিনোদন জগতের মৌসুমী ভট্টাচার্যের একটি পোষ্ট নিয়ে যথেষ্ট বিতর্ক তৈরী হয়েছিল। সেই পোষ্টে মৌসুমী তৃণমূল নেতা কুনাল ঘোষ ও দেবাংশু ভট্টাচার্যকে ব্যক্তিগত আক্রমণ করে কিছু কথা লেখেন।

 

 

তার উত্তর দিতে মোটেই দেরি করেন নি কুনাল ঘোষ। এমনকী, মঙ্গলবারেও তার হালকা রেশ দেখা যায়। আসলে দেবাংশু বা কুণাল, কেউই এই ব্যাপারটায় ধামাচাপা দিতে রাজি নন। বরং, আত্মপক্ষ সমর্থনে নানা যুক্তি দাঁড় করিয়েছেন এই দুই তৃণমূল নেতা। এবার আবার উত্তরের পাসরা সাজিয়ে কুণাল জবাব দিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে। কুণাল ও দেবাংশুর করা মন্তব্যের বিরোধিতা করে সুদীপ্তা পোস্ট করেছিলেন ফেসবুকে। এখানেই শেষ নয়, সেই পোস্টে মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করেছিলেন। যেহেতু তিনিই তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো। স্বাভাবিক কারণেই প্রবল ক্ষুব্ধ কুনাল ঘোষ।

এবার তিনি লেখেন, ‘আপনার পোস্ট নজরে এসেছে। আপনি ক্রিয়ার প্রতিক্রিয়া না দিয়ে প্রতিক্রিয়ার প্রতিক্রিয়া দিয়েছেন। মহিলার ভিডিওটা দেখেছেন? প্রকাশ্যে মারধর ইত্যাদি নানা হুমকি। সমর্থন করেন ওই ভাষা? সেটা না দেখে জবাবের রসিকতাটা দেখলেন?’সঙ্গে কুণাল আরও জুড়লেন, ‘আমি আপনার অভিনয়ের গুণমুগ্ধ।’ এর পরেই আক্রমণকে আরো শনিত করে কুনাল ঘোষ লেখেন, ‘আপনি ভাবেন কী বলুন তো? আমি মহিলাদের সঙ্গে মিশি না, মহিলারা আমাকে চেনেন না? আমাকে মহিলাদের সম্মান করা শিখতে হবে?’ কুনালের প্রথম পোষ্টের উত্তরে সুদীপ্তা লিখেছিলেন,’মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের সবার অভিভাবক হিসেবে, আশা করি তিনি এর যথাযথ ব্যবস্থা নেবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *