বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক:কলকাতা পুলিশকে কাঠগড়ায় তুললেন রূপা। ওদিকে সিটের সদস্য সংখ্যা ৭ থেকে বাড়িয়ে এক ধাক্কায় ১৬৪ জন করা হল। পুলিশকে আল্টিমেটাম মমতার।

উলটে প্যাঁদাও…এমন থার্ড ডিগ্রি দিন যাতে সব উগরে দেয়’, RG কর কাণ্ডে ক্ষুব্ধ রূপা
কর্মক্ষেত্রেও সুরক্ষিত নয় মেয়েরা? হাসপাতালেও অবাধে ঘুরছে ধর্ষক? এই মোদ্দা প্রশ্ন তুলে দিয়েছে আরজি কর কাণ্ড৷ প্রশ্ন আরও অনেক। পুলিশি তদন্তের জন্য সময়সীমা বেঁধে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানিয়েছেন, আরজি করের তরুণী চিকিৎসকদের খুন ও ধর্ষণ মামলার কিনারা যদিও আগামী রবিবারের মধ্যে কলকাতা পুলিশ না করতে পারে তাহলে তিনি নিজেই এই মামলা সিবিআইয়ের হাতে সঁপে দেবেন।

এই ঘটনায় রাজ্যজুড়ে মেডিক্যাল কলেজ গুলোতে কর্মবিরতির ডাক। ব্যাহত চিকিৎসা পরিষেবা। ‘অভয়া’র জন্য পথে নেমেছেন সহকর্মী থেকে আম জনতা। সোমবার সকালে আরজিকরের অধ্য়ক্ষ পদ থেকে ইস্তফা দেন ডাঃ সন্দীপ ঘোষ, ওদিকে তিনিই আবার বিকালে ন্যাশন্যাল মেডিক্যাল কলেজের অধ্যক্ষের আসনে বসলেন। এইসব ঘটনাক্রম হজম হচ্ছে না কারুর!

আরজি কর ইস্যুতে এবার ক্ষোভ উগরে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন বিজেপি সাংসদ তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। তরুণী চিকিৎসকদের মৃত্যুর তদন্ত ধামাচাপা দেওয়ার চেষ্টা করা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *