বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক: রেশন দুর্নীতি কাণ্ডে অভিনেত্রী ঋতুপর্ণার পৌঁছালেন সিজিও কমপ্লেক্সয়ে। প্রথমে গেলেন তাঁর হিসাব রক্ষক। পড়ে দুপুর ১ টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছয় তাঁর গাড়ি। গাড়ি থেকে নেমে সোজা হেঁটে ইডি দফতরে প্রবেশ করেন ঋতুপর্ণা।

সংবাদমাধ্যমের সামনে কোনও কথা বলেননি তিনি। ইডি সূত্রের খবর, রেশ দুর্নীতি মামলায় এদিন তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। স্বাভাবিক কারণেই নাগরিক মহল খুবই স্তম্ভিত। এদিন ইডি দফতরে পৌঁছনোর আগে নিজের হিসাবরক্ষককে পাঠিয়ে দেন ঋতুপর্ণা। পরে আইনজীবীকে সঙ্গে নিয়ে নিজে হাজিরা দেন। ঠিক কী বিষয়ে তাঁকে প্রশ্ন করা হবে, তা স্পষ্ট না হলেও, জানা গিয়েছে ঋতুপর্ণার একটি সংস্থার নাম জড়িয়েছে রেশন দুর্নীতি মামলায়।

ইডির সূত্রে খবর, অভিনেত্রীর একাউন্টে নাকি ঢুকেছে রেশন দুর্নীতির টাকা। কেন ওই টাকা নেওয়া হল, সে ব্যাপারেই প্রশ্নের মুখে পড়তে পারেন টলি অভিনেত্রী। এর আগে ২০১৯ সালেও তলব করা হয়েছিল ঋতুপর্ণা সেনগুপ্তকে। তবে সেটা ছিল চিটফান্ড মামলা। রোজভ্যালি সংস্থার একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাঁকে, প্রশ্ন উঠেছিল অভিনেত্রীর বিদেশ ভ্রমণের টাকা নিয়েও। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল তাঁকে। ইডি-র দাবি, ঋতুপর্ণা ছাড়াও আরও ৫০ জন সুবিধাভোগীর কাছে গিয়েছে রেশন দুর্নীতির টাকা। তদন্তে ইডি-র নজরে রয়েছে সেই ৫০ জন। তদন্তকারীদের বক্তব্য, ভুয়ো কৃষক দেখিয়ে তাঁদের কাছেও পৌঁছেছে দুর্নীতির টাকা। এখন শেষ দেখার অপেক্ষায় বঙ্গবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *