বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক: বার বার করেই তৃণমূল নেতা মন্ত্রীরা বিজেপি রাজ্য মন্ত্রীদের ‘হাফ প্যান্ট মন্ত্রী’ বলে কটাক্ষ করে চলেছেন । এবার সেই বিষয় নিয়েই মুখ খুললেন সুকান্ত মজুমদার।

রাজ্য বিজেপিতে প্রশাসনিক অভিজ্ঞতাসম্পন্ন নেতার অভাব রয়েছে। তাই কেন্দ্রে পূর্ণমন্ত্রী হননি পশ্চিমবঙ্গের কোনও বিজেপি সাংসদ। কেন্দ্রীয় শিক্ষা ও উত্তর – পূর্ব উন্নয়ন প্রতিমন্ত্রীর দায়িত্ব নিয়ে এমনটাই জানালেন সুকান্ত মজুমদার। বুধবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, মোদী মন্ত্রিসভার প্রতিমন্ত্রীর গুরুত্ব পূর্ণমন্ত্রীর থেকে কিছু কম বলে আমার মনে হয় না।

তিনি বলেন, আমরা কেউ রাজ্যর মন্ত্রী ছিলাম না। প্রশ্নশনিক কাজের অভিজ্ঞাতা সঞ্চয়ে করেই তবে পূর্ণ মন্ত্রী হওয়া যায়। বাংলা কেন পূর্ণমন্ত্রী পেলো না সেই প্রসঙ্গে তিনি বলেন, “সময় এলেই হবে। এটা তো অস্বীকার করার জায়গা নেই। সময় এলেই হবে। আমাদের মধ্যেও তো অভিজ্ঞতার অভাব রয়েছে। পশ্চিমবঙ্গ বিজেপিতে প্রশাসনিক অভিজ্ঞতা খুব কম লোকের রয়েছে। আমাদের কেউ কখনও রাজ্যেও মন্ত্রী হননি। আমার মতো একজন আনকোরা লোককে ২টো দফতরের দায়িত্ব দেওয়া হয়েছে। শিক্ষা ও উত্তর-পূর্ব উন্নয়নের মতো ২টো গুরুত্বপূর্ণ দফতরের দায়িত্ব আমাকে দিয়েছেন। এর গুরুত্ব ক্যাবিনেট মন্ত্রীর থেকে কিছু কম বলে আমার মনে হয় না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *