বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক: ২৬ সেপ্টেম্বর বন্ধন ব্যাংক দুটি নতুন প্রকল্পের শুভ সূচনা করে – একটি, আই গ্যারেন্টি বিশ্বাস ও দ্বিতীয়টি – বন্ধন লাইফ আই ইনভেস্ট -2. কলকাতা সহ পশ্চিমবঙ্গের ২৫৯টি শাখায় পাওয়া যাবে এই নতুন দুটি প্রকল্প। এছাড়াও ‘শুভ সমৃদ্ধি’ ও অন্যান্য কয়েকটি প্রকল্প চালু করতে চলেছে বন্ধন ব্যাংক।

 

বন্ধন ব্যাংক জানান, আই গ্যারেন্টি বিশ্বাস প্রকল্প গ্রহককে অভাবনীয় রিটার্ন দেবে। প্রিমিয়ামের ১০ গুণ লাইফ গ্যারেন্টি কভারেজ থাকবে। শিশুদের শিক্ষা, দূর ভ্রমন, ই এম আই প্রদান সহ বিভিন্ন ক্ষেত্রে এই পলিসি মানুষের প্রচুর উপকার করবে।

বন্ধন লাইফ আই ইনভেস্ট 2 হলো একটি ULIP প্রকল্প। এতে বার্ষিক প্রিমিয়ামের ২০ গুণ লাইফ কভারেজ আছে। মাত্র ৩ হাজার টাকা মসিক প্রিমিয়াম দিয়ে শুরু। প্রয়োজনে ৫ বছর পরে আংশিক টাকা তুলে নেওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বন্ধন ব্যাংকের MD বলেন, ‘আমরা এই দুটি প্রকল্প চালু করতে পেরে খুবই খুশি। আমরা ইতিমধ্যে মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরী করতে পেরেছি। আমাদের এই বীমা প্রকল্প সকলকে নিশ্চই খুশি করবে।’ তিনি আরও বলেন, আমাদের লক্ষ্য মানুষের জীবনে বীমা প্রকল্পগুলোর সার্থক রূপায়ন হোক। মানুষ এর থেকে উপকৃত হোক।’

বন্ধন ব্যাংকের মুখ্য বাণিজ্য আধিকারিক বলেন, ‘আমরা এই ব্যাংক বীমা ঘোষণা করতে পেরে খুবই খুশি। এতে গ্রহকরা অত্যন্ত লাভবান হবে। গ্রহকদের জন্য আমরা নানা প্রকল্প ঢেলে সাজাতে বদ্ধ পরিকর।’

বন্ধন ব্যাংক ও বন্ধন ইনসিওরেন্স লক্ষ মানুষের জীবনের সঠিক উপকার করবে। মানুষ আর্থিক দিক থেকেই অনেক স্বাবলম্বি হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *