বিধবা মহিলাকে জোর করে সিঁদুর পরিয়ে ধর্ষণের চেষ্টা যুবকের

0
47

নিজস্ব সংবাদদাতা, নদিয়া
মৃত স্বামীর পেনশনের টাকা আত্মসাৎ করার লক্ষে বিধবা মহিলাকে বিয়ের প্রস্তাব এক যুবকের।প্রস্তাবে রাজী না হওয়ায় বাড়িতে ঢুকে জোর করে ওই বিধবা মহিলাকে সিঁদুর পরিয়ে দিতে গিয়ে বাধা প্রাপ্ত হয়ে মহিলাকে মারধরের অভিযোগ রোশন নাগা নামের এক যুবকের বিরুদ্ধে।

 

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরের দত্তপাড়া কলোনী এলাকায়।সূত্রের খবর,দত্ত পাড়া কলোনি এলাকার বাসিন্দা মামনি নাগার স্বামী রাজেশ নাগা শান্তিপুর পুরসভার কর্মী ছিলেন।গত এক বছর আগে ক্যান্সারে মৃত্যু হয় রাজেশ নাগার।
অভিযোগ ওই মহিলার স্বামীর মৃত্যুর পর থেকেই রোশন নাগা নামের স্থানীয় এক যুবক তাকে বিয়ের প্রস্তাব দিত।অভিযোগ,মূলত মৃত স্বামীর পেনশনের টাকা আত্মসাৎ করার উদ্যেশেই মামনি নাগা কে বিয়ে করতে চাইত অভিযুক্ত রোশন নাগা।

অভিযোগ, সেই প্রস্তাবে রাজি না হওয়ায় বুধবার সন্ধ্যায় ওই যুবক তার বাড়ি ঢুকে জোরপূর্বক তাকে সিঁদুর মাখিয়ে ধর্ষণ করতে যায়।অভিযোগ,সেই কাজে বাধা পেয়ে মামনি নাগা ও তার সন্তান কে মারধর করে পালায় অভিযুক্ত রোশন নাগা।

 

এই ঘটনার পর অসুস্থ হয়ে শান্তিপুর হাসপাতালে চিকিৎসার জন্য যান আক্রান্ত মামনি নাগা।পরে বুধবার রাতেই শান্তিপুর থানায় অভিযুক্ত রোশন নাগার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন তিনি।ঘটনার পর থেকেই পলাতক রোশন নাগার সন্ধান শুরু করেছে পুলিশ।সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here