আবার কর্মবিরতি মিটতে না মিটতে কর্মীকে মারধর

0
51

শিবশংকর চ্যাটার্জ্জী, দক্ষিন দিনাজপুর :  কোলকাতার এন আর এস হাসপাতালে জুনিয়ার ডাক্তারদের কর্মবিরতি না মিটতেই এক কর্মী কে মারধরের অভিযোগ দক্ষিন দিনাজপুর জেলা হাসপাতালে। ডাক্তারদের কর্ম বিরতিতে যাবার হুমকি সাংবাদিক বৈঠক করে জানালেন চিকিতসকেরা।

দক্ষিন দিনাজপুর জেলার বালুরঘাটের রঘুনাথপুর এলাকায় গতকাল শনিবার রাত ৯ টা নাগাদ বুবাই দাস নামে ফরেস্ট রোড এলাকার বাসিন্দা এক যুবক বাইক দুর্ঘটনায় জখম হন। তার মাথায় আঘাত লাগে। তাকে জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে হাসপাতালে সিটি স্ক্যান করতে নিয়ে যায়। এরপর সিটিস্ক্যান টেকনিশিয়ান তাদের কাছে জানতে চান এটা অ্যাক্সিডেন্ট না মারধরের ঘটনা। তখনই টেকনিশিয়ান সজল পান্ডাকে রোগীর আত্মীয়রা মারধর করে বলে অভিযোগ। এরপরেই বালুরঘাট হাসপাতালের চিকিৎসকেরা পুলিশি ব্যবস্থার প্রতি অনীহা প্রকাশ করে ক্ষোভ প্রকাশ করেন।

রাতে সাংবাদিক বৈঠক করে ওই ঘটনার প্রতিবাদে চিকিৎসক সংগঠনের (আইএমএ) প্রতিনিধি জ্ঞানপ্রকাশ মুখোপাধ্যায় বলেন, যখন এনআরএসের ঘটনার পরেও আমরা বালুরঘাট হাসপাতালে চিকিৎসা পরিষেবা স্বাভাবিক রেখেছি। সেখানে এই ধরনের ঘটনা হলে আগামীতে কর্মবিরতির পথে যেতে আমরা বাধ্য হব। এই বিষয়ে সিটি স্ক্যান টেকনিসিয়ান জানান রুগীর আত্মীয় সুব্রত মাহাতোর কাছে জানতে চাই এটা একসিডেন্ট না মারধর এটা জিজ্ঞেস করা তে তারা সেই টেকনিসিয়ান কে মারধর কোরে ও বাইরের সিকুরিটি গার্ড কে মারধর করে।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বালুরঘাট থানার ডিসপি সদর ধীমান মিত্র সহ বিশাল পুলিশ বাহিনী যায় | এই বিষয়ে ডিসপি সদর ধীমান মিত্র জানান তারা খবর পেয়ে ঘটনাস্থলে আসে..তারা বিষয় টি খতিয়ে দেখছে বলে হাসপাতাল কর্তৃপক্ষকে আশ্বাস দেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here