নিজেস্ব সংবাদদাতা : – দঃদিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের 7 নং কালিকামড়া গ্ৰাম পঞ্চায়েতের অন্তরগত নূরপুর হাই মাদ্রাসায় ইস্মার্ট স্টাডি ফিতা কেটে উদ্ধবধন করলেন কুশমন্ডি পঞ্চায়েতের সমেতি সভাপতি সুনন্দা বিশ্বাস ।

এছাড়াও উপস্থিত ছিলেন কুশমন্ডি ব্লকের বিডিও মোহাম্মদ জাকেরিয়া এবং কুশমন্ডি পঞ্চায়ে সমেতি প্রাক্তন করমাধক‍্য ইনুস আলী ও নূরপূর হাই মাদ্রাসা ভার প্রাপ্ত প্রধান শিক্ষক Tic রফিকুল ইসলাম এছাড়া আরো অনেকেই।

এদিন কুশমন্ডি পঞ্চায়েত সমেতি সভাপতি জানান আজ আমারা নুরপুর হাই মাদ্রাসা পরিদর্শনে গিয়েছিলাম সেখানে গিয়ে মি ডে মিলে পরিদর্শন করেন হোসস্টেল পরিদর্শন করনে এবং যে সমস্ত স্টুডেন্ট হাতে কলমে শিখতে বা বুঝতে পারে না তাদের জন্য তাদের জন্য স্মার্ট স্টাডি দেওয়ার জন‍্য শিক্ষা দানের ব‍্যবস্থা করেন সেই রুম উদ্ধধন করলেন কুশমন্ডি পঞ্চায়েতের সমেতি সভাপতি সুনন্দা বিশ্বাস।পাশাপাশি মাইনোরিটি থেকে স্টুডেন্ট দের হাতে 2500 টাকা চেকে তুলে দেন কুশমন্ডি বিডিও মোহাম্মদ জাকারিয়া।

এই স্মার্ট স্টাডি হওয়া ছাত্রছাত্রীরা ও এলাকাবাসীরা গর্বিত। এই প্রসঙ্গে নূরপুর হাই মাদ্রাসা ভার প্রাপ্ত প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সঙ্গে টেলিফোন যোগাযোগ করা হলে বলেন পশ্চিম বঙ্গ সারকারে আয়োজিত এই স্মার্ট স্টাডি যেই স্টুডেন্ট পছিয়ে পড়া কনো ক্লাসে বুঝতে পারলো না তাদের এই স্মার্ট স্টাডি মাধ্যমে
অডিও ভয়েজ পিছিয়ে পড়া ছাএদের শিক্ষার আলো প্রদান করা হবে এই স্মার্ট স্টাডি হওয়া গর্বিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here