বেঙ্গল ওয়াচ ডেক্স : আজ ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির জন্মদিন। টীম ইন্ডিয়া এই মুহূর্তে রয়েছে অস্ট্রেলিয়া মেলবোর্নে টি-টোয়েন্টি বিশ্বকাপ ম্যাচ নিয়ে। আগামীকাল তাঁরা মুখোমুখি হতে চলেছেন জিম্বাবোয়ের সাথে। তার আগে টীম ইন্ডিয়াকে সঙ্গে নিয়ে হোটেলের রুমে জন্মদিন পালন করেলন বিরাট কোহলি।সেই ভিডিও বিসিসিআই পোস্ট করলেন তাদের সোশাল মিডিয়াতে।

সেই ভিডিওতে দেখা গেল সতীর্থদের সঙ্গে নিয়ে কেক কেটে বিশেষ দিনটি উদযাপন করছেন প্রাক্তন ভারত অধিনায়ক।উল্লেখ্য, এদিন বিরাট ছাড়াও টিম ইন্ডিয়ার মেন্টাল কন্ডিশনিং কোচ প্যাডি আপটনেরও জন্মদিন। তিনিও কেক কাটলেন। ২ জন ২ জনকে কেক খাইয়েও দিলেন।সব মিলিয়ে এক খুশির আবহে রয়েছে টীম ইন্ডিয়া।

বিরাট কোহলির জন্মদিন উপলক্ষ্যে গোটা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক শুভেচ্ছাবার্তা আসছে প্রাক্তন ভারত অধিনায়কের জন্য। তবে কি শুভেচ্ছা বার্তা দিলেন বিরাটের ঘরণী অনুষ্কা শর্মা? তাঁর শুভেচ্ছাবার্তা যে একটু আলাদা হবেই। অনুষ্কা শর্মা তাঁর সোশাল মিডিয়ায় বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন কিছু মজার ছবি পোস্ট করে। যেখানে বিরাটকে একেবারে অন্য মেজাজে, ভিন্ন অঙ্গিভঙ্গিতে দেখা যাচ্ছে। সোশাল মিডিয়ায় সেই ছবির সঙ্গে ক্যাপশনে বিরাটকে অনুষ্কা লিখেছেন, ”আজ তোমার জন্মদিন ভালবাসা। তাই আমি খুঁজে খুঁজে তোমার সেরা পোজের কিছু ছবি আজ পোস্ট করছি। সবরকমভাবে, সবসময় তোমাকে খুব ভালবাসি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here