কিশোরীকে উত্যক্ত ও মারধরের ঘটনায় তিন যুবক গ্রেপ্তার

0
35

নিজস্ব সংবাদদাতা,নদীয়া : এক একাদশ শ্রেণীর ছাত্রীকে উত্যক্ত করা ও পরে ব্যাপক মারধরের ঘটনায় গত কাল রাতে তিন অভিযুক্ত যুবক কে গ্রেপ্তার করল রানাঘাট থানার পুলিশ।

পুলিশ জানায় তাদের বাড়ি রানাঘাটের বিভিন্ন এলাকায়। তাদের বয়স আঠার থেকে পঁচিশের মধ্যে বলে পুলিশ সূত্রে জানা যায়। পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার নদিয়ার রানাঘাট ১ব্লকের অনুলিয়া গ্রাম পঞ্চায়েতের সাটিগাছা গ্রামে একাদশ শ্রেণীর এক ছাত্রী টিউশন পরে বাড়ি ফিরছিল।

সেসময় রাস্তার দাঁড়িয়ে থাকা কয়েকজন যুবক ওই ছাত্রী কে কটূক্তি করে। কটূক্তি যে তাকে উদ্দেশ্য করে করা হচ্ছে তা বুঝতে পারে ওই কিশোরী ছাত্রীটি। সঙ্গে সঙ্গে কটূক্তির প্রতিবাদ করে একাদশ শ্রেণীর ছাত্রীটি। ছাত্রীর প্রতিবাদে ক্ষিপ্ত হয়ে ব্যাপক মারধর করতে থাকে বলে অভিযোগ ছাত্রীটির।

ছাত্রীর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে অভিযুক্ত যুবকেরা সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীদের চেষ্টায় রক্তাক্ত কিশোরী কে রানাঘাট হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পায় কিশোরী ছাত্রীটি। দুপুরে পরিবারের সদস্যদের নিয়ে রানাঘাট থানায় অভিযুক্তদের নামে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে রানাঘাট থানার পুলিশ।

সোমবার বিকেল পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তার করতে না পারলেও, রাতে রানাঘাট শহরের কয়েকটি জায়গায় হানা দিয়ে তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় কিশোরী ছাত্রীটি নিরাপত্তার অভাব বোধ করছে বলে পরিবার সূত্রে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here