মদনমোহন সামন্ত, কলকাতা : ওলা এবং উবের আ্যপ ক্যাবের অপারেটর এবং চালকদের প্রতি বঞ্চনার প্রতিবাদে ও বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে বালিগঞ্জ ফাঁড়িতে অবস্থিত উবের আ্যপ ক্যাবের দফতরে সোমবার বিক্ষোভ দেখান কলকাতা ওলা-উবের অ্যাপ ক্যাব অপারেটর অ্যান্ড ড্রাইভার্স ইউনিয়ন।

সিটু সমর্থিত ইউনিয়নটির পরিচালক ও চালকরা সোমবার তাদের অ্যাপ ক্যাব পরিষেবা বন্ধ রেখে হাজির হন ওলা অ্যাপ ক্যাব দফতরে। একই সময়ে একই সঙ্গে উবের অ্যাপ ক্যাব দফতরেও একই দাবিতে জড় হন তারা। সংস্থাগুলির তরফে ঘোষিত বিভিন্ন আর্থিক এবং পরিচালনগত প্রতিশ্রুতি না মানার ফলে এই বিক্ষোভ। বিক্ষোভকারীদের পক্ষ থেকে জানানো হয় এ ধরণের খেলাপ সংস্থা দুটি বারেবারে করে চলেছে। বিক্ষোভ দেখালে সাময়িক প্রতিশ্রুতি দেওয়া হলেও আবার কিছুদিন পর একই আচরণে ফিরে যান তাঁরা।

বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখানোর পর তাঁদের প্রতিনিধিদের সঙ্গে সংস্থা আলোচনায় সম্মত হয় এবং প্রতিশ্রুতি দেয় যত শীঘ্র সম্ভব তাদের দাবিগুলি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানিয়ে সমস্যাগুলির সমাধান করবে তারা। আশ্বাস পেয়ে বিক্ষোভকারীরা বিক্ষোভ তুলে নেওয়ার আগে জানান, নির্দিষ্ট সময়ের মধ্যে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ না করা হলে বৃহত্তর আন্দোলনের পথে যাবেন তাঁরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here