তৃণমূল নেতার ছেলেকে বেধড়ক মারধোর অভিযোগ, অভিযুক্ত সিপিআইএম

0
44

বেঙ্গল ওয়াচ ডিজিটাল ডেক্সঃ তৃনমূলের উপপ্রধানের ছেলেকে বেধরক মারধরোর অভিযোগ উঠল এলাকার সিপিএম কর্মীর বিরুদ্ধে ।ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার হাবড়া থানার রাইতারা গ্রমাপঞ্চায়েতের লক্ষীপুল গ্রামে।

প্রকাশ, রবিবার সকালে স্থানীয় এক ব্যক্তি মোটরসাইকেল করে যাবার সময় একটি ভ্যানে ধাক্কা লাগে। এই ধাক্কার ফলে ক্ষতিগ্রস্ত হয় ওই ভ্যানটি। বাইকে থাকা ব্যক্তি ব্যস্ত থাকার জন্য উপপ্রধান হুমায়ন কবীরের ছেলে ওয়াসিম মন্ডল (রিপন) কে ফোন করে ডেকে বলে সে যেন দাড়িয়ে থেকে ভ্যানটি মেরামতি করিয়ে দেয়, বাইক আরহী ব্যস্ত থাকার জন্য চলে যায়।

ভ্যান ঠিক করার সময় ওই দোকানের পাশে সরিফুল মন্ডল নামে এক সিপিএম কর্মীর সাথে ওয়াসিম তর্কবিতর্কতে জড়িয়ে পড়ে। এমন অবস্থায় হটাৎ আচমকা লোহার রড দিয়ে ওয়াসিমের মাথায় আঘাত করে সরিফুল।সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পরে ওয়াসিম।স্থানীয় মানুষের সাহায্যে হাবড়া হাসপাতালে নিয়ে আসলে অবস্থায় অবনতি হওয়ায় তাকে বারাসাত হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

আহত ওয়াসিমের বাবা হুমায়ুন কবীর জানান দিন পনেরো আগে এই সরিফুলর পারিবারিক ঝামেলা মেটাতে উপপ্রধান হিসাবে তাকে ডাকা হয় এবং সরিফুল কে বকাবকি করেছিল উপপ্রধান হুমায়ুন বাবু। সেই রাগ মেটাতে তার ছেলেকে এই ভাবে মারধর করা হয়েছে। ঘটনার বিবরন জানিয়ে হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার, তদন্ত শুরু করেছে হাবড়া থানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here