বড়জোড়ায় বড়ো সাফল্য তৃণমূলের, সিপিএম ছেড়ে তৃণমূলে হাজার খানেক আদিবাসী মানুষ

0
45

তারাশঙ্কর গুপ্ত, বাঁকুড়া :১৯ শে জানুয়ারি ব্রিগেড সমাবেশের প্রচারে একের পর এক সভা করছেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ তথা তৃণমূল নেতা সুখেন বিদ ।শুক্রবারের ফুলবেড়িয়া মোড়ের সভা ছিল একটু অন্যরকম ।

বড়জোড়া পঞ্চায়েত সমিতির সদস্য কালিদাস মুখোপাধ্যায় জানান এদিনের সভায় খাঁড়ারি অঞ্চলের এক হাজার আদিবাসী মানুষ সিপিএম থেকে তৃণমূলে যোগদিলেন ।

তিনি আরো জানান এরা ঊনচল্লিশ বছর সিপিএমের সঙ্গে ছিলেন ।কিন্তু মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের সুফল পেয়েই তারা তৃণমূলে যোগদিলেন ।
এদিনের সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুখেন বিদ, বড়জোড়া পঞ্চায়েত সমিতির সদস্য কালিদাস মুখোপাধ্যায়, এবং অর্চিতা বিদ এবং অন্যান্য নেতৃত্ব ।
তৃণমূল নেতা সুখেন বিদ জানান মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় আদিবাসী এবং তফশিলি জাতি ভুক্ত মানুষের উন্নয়নে বিশেষ নজর দিয়েছেন।এবং তাদের পাট্টা পাওয়া জমি গুলি চিহ্নিত করন এই তৃণমূলের আমলেই হচ্ছে ।তারই সুফল আমরা পাচ্ছি ।
যদিও সিপিএম নেতা সুজয় চৌধুরী বলেন আমাদের কোন সদস্য তৃণমূলে যাননি ।ওয়াকিবহাল মহলের মতে সিপিএম এর শক্ত ঘাঁটিতে বড়সড় আঘাত আনল তৃণমূল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here