ট্রেনে পরিবার থেকে বিচ্ছিন্ন কিশোরীকে উদ্ধার আর পি এফের

0
45

নদীয়া : ট্রেনে করে বাড়ি ফেরার সময় সদস্যদের থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া এক কিশোরীকে উদ্ধার করে পুনরায় পরিবারের হাতে ফিরিয়ে দিল কর্মরত আরপিএফ এর কর্মীরা। ঘটনাটি ঘটেছে নদীয়া শান্তিপুর রেলওয়ে স্টেশনে।

পরিবার ও আরপিএফ সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার অন্তর্গত বহি রাম পুরের বাসিন্দা ১১ বছর বয়সী চতুর্থ শ্রেণীর ছাত্রী ঐশী রায় কয়েকদিন আগে দাদু ঠাকুমার সাথে শান্তিপুর বেড়াতে আসে।

শান্তিপুর থেকে বাড়ি ফিরে যাবার দিন অসাবধানতাবশত ঐশী শান্তিপুর স্টেশনে দাদু ঠাকমা ট্রেনে উঠার আগেই সে নিজে উঠে পড়লে ট্রেন চলতে শুরু করে এবং তাঁর দাদু ঠাকুমা রেলওয়ে স্টেশনেই থেকে যায়। এই অবস্থায় ছোট্ট ঐশী ট্রেনে সম্পূর্ণ পরিবার বিহীন হয়ে পড়ে। পরিবারের কাউকে দেখতে না পেয়ে আতঙ্কিত ঐশী পরবর্তী স্টেশন ফুলিয়া তে নেমে পড়ে। তারপর থেকে ঐশির আর কোনো খোঁজ পায়নি তাঁর পরিবার।

এরপর আর পি এফ এর তৎপরতায় অনেক খোঁজাখুঁজির পর ফুলিয়া স্টেশনে নিখোঁজ ঐশির সন্ধান পায় কর্মরত আর পি এফের কর্মীরা। সম্পূর্ণ সুস্থ অবস্থায় ঐশীকে উদ্ধার করে তাঁর দাদু ঠাকমা ও পরিবারের হাতে তুলে দেয় আরপিএফ কর্মীরা। ঐশীকে খুঁজে পেয়ে আনন্দিত দাদু ঠাকমা সহ তাঁর পরিবারের সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here