কাটোয়া ট্রাফিক পুলিশের উদ্যোগে পথ নিরাপত্তা সপ্তাহ উপলক্ষ্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

0
45

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়া: পথ নিরাপত্তা সপ্তাহ উপলক্ষ্যে কাটোয়া ট্রাফিক পুলিশ উদ্যোগে কাটোয়া বাস মালিক এর সহযোগিতায় দুর্গা মেডিকেল ডায়গনিস্টিক এণ্ড পলিক্লিনিকের ব্যবস্থাপনায় একটি স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত হয়ে গেল বুধবার কাটোয়া বাসস্ট্যান্ডে।

এই স্বাস্থ্য শিবিরে ১৩০ জন মানুষের চক্ষু পরীক্ষা করা হয়। হেলথ চেকআপ করা হয় ২১৬ জন মানুষের। ১৪০ জন পুরুষের ব্লাড টেস্ট করানো হয় ও ২০জন মহিলার হিমোগ্লোবিন পরীক্ষা করানো হয়।

এই স্বাস্থ্য শিবিরে উপস্থিত ছিলেন পূর্ব-বর্ধমান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) রাজনারায়ন মুখার্জ্জী, কাটোয়া থানার আই সি শৈবাল বাগচী,কাটোয়া ট্রাফিক ও সি সংগ্রাম মোহিতে,কাটোয়া বাস  ওনার এ্যাসোসিয়েশনের সম্পাদক নারু সেন,কাটোয়া পুরসভার কাউন্সিলার ভাস্কর মন্ডল,কাউন্সিলার চন্দ্রানী মাঝি, কাউন্সিলার সুদীপ্তময় ঘোষ সহ সাতজন কাউন্সিলার,মোটর ভিকলসের আধিকারিকগণ সহ প্রমুখ।

কাটোয়া মহকুমা হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার দীপঙ্কর দে ও কাটোয়া মহকুমা হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার তন্ময় সামন্ত এই স্বাস্থ্য শিবিরে উপস্থিত ছিলেন। সাধারণ মানুষ এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here