তৃণমূল নেতৃত্বের একাংশের বিরুদ্ধে অভিযোগ খোদ তৃণমূল নেতা-র

0
58

দক্ষিণ দিনাজপুরঃ দুর্ভাগ্যের বিষয় তৃণমূলের মধ্যে কিছু নেতৃত্ব আছেন যারা তপশীলি জাতি, তপশীলি উপজাতিদের দেখতেই পারে না, তাদেরকে পছন্দ করে না যার ফলে এই মানুষগুলিকে এড়িয়ে যাওয়ার কারনে মানুষগুলি বিমুখ বা বিপদগামী।

তৃণমূল নেতৃত্বের একাংশের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন খোদ তৃণমূল কংগ্রেসের এস.সি, এস.টি, ওবিসি সেলের দক্ষিণ দিনাজপুর জেলার জেলা সভাপতি সত্যেন্দ্রনাথ রায়। রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের সূবর্ণতট সভাগৃহে ছিল তৃণমূল কংগ্রেসের এস.সি, এস.টি, ওবিসি সেলের সভা।

আগামী ১৯শে জানুয়ারি কোলকাতায় তৃণমূল কংগ্রেসের বিগ্রেড জনসভাকে সফল করতে এদিনের এই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূলের সাংসদ অর্পিতা ঘোষ, দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের সহসভাধিপতি ললিতা টিজ্ঞা, ম্যাকিনটোর্স বার্ণ লিমিটেডের চেয়ারম্যান তথা তৃণমূল নেতা শংকর চক্রবর্তী সহ তৃণমূল কংগ্রেসের এস.সি, এস.টি, ওবিসি সেলের জেলা সভাপতি সত্যেন্দ্রনাথ রায়। এদিন সভা শেষ হলে সাংসদ অর্পিতা ঘোষ, তৃণমূল নেতা শংকর চক্রবর্তী, জেলা পরিষদের সহ সভাধিপতি ললিতা টিজ্ঞা সভাস্থল ত্যাগ করার পর
তৃণমূল কংগ্রেসের এস.সি, এস.টি, ওবিসি সেলের দক্ষিণ দিনাজপুর জেলার জেলা সভাপতি সত্যেন্দ্রনাথ রায় নাম না করে তৃণমূল কংগ্রেস দলের একাংশ নেতৃত্বের বিরুদ্ধে এমনই মন্তব্য করেন। পাশাপাশি এদিনের এই সভায় তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির অনুপস্থিতি থাকা-কেও দুর্ভাগ্যজনক বলেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ যে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী এর পূর্বে বিভিন্ন সভায় তার বক্তব্যে দাবী করেছেন তার তৃণমূল কংগ্রেস দল সবসময় তপশীলি জাতি, তপশীলি উপজাতি মানুষদের সঙ্গে রয়েছে।

সুতরাং সেই জায়গায় দাঁড়িয়ে তপশীলি জাতি, তপশীলি উপজাতিভুক্ত মানুষদেরকে অবহেলা করা বা এড়িয়ে চলার অভিযোগ তৃণমূলেরই একাংশ নেতৃত্বের বিরুদ্ধে খোদ তৃণমূল কংগ্রেসের এস.সি, এস.টি, ওবিসি সেলের দক্ষিণ দিনাজপুর জেলার জেলা সভাপতির, যাতে খানিকটা অস্বস্তিতে তৃণমূল শিবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here