নিজস্ব প্রতিনিধি: তৃণমূল কংগ্রেসের পতাকা খুলে নেওয়াকে কেন্দ্র করে তৃনমুল ও বিজেপির মধ্যে সংঘর্ষে গুলিতে আহত এক স্কুল ছাত্রী। ঘটনাটি ঘটেছে চোপড়া থানার কুমারটোল গ্রামে। আহত ওই ছাত্রীর নাম প্রিয়াঙ্কা সিংহ। আহত ওই স্কুল ছাত্রী ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় এলাকায় ব্যপক উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চোপড়া থানার কুমারটোল গ্রামে একটি জমিতে তৃনমুল কংগ্রেসের অফিস ছিল। আজ সকালে তৃনমুল কংগ্রেসের অফিসে পতাকা ছেঁড়ার অভিযোগ উঠে স্থানীয় বিজেপি কর্মীদের বিরুদ্ধে। ওই পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ।

চলে গুলি আর বোমা। ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। সেই সময় প্রিয়াঙ্কা সিংহ টিউশন ফিরে বাড়ি ফিরছিল। সেই সময় একটি গুলি প্রিয়াঙ্কার পায়ে লাগে। তড়িঘড়ি স্থানীয় মানুষেরা প্রিয়াঙ্কাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চোপড়া থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থলে আসলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

তৃনমুল কংগ্রেস কর্মীদের অভিযোগ, গতকাল রাতে বিজেপি কর্মীরা এসে আমাদের দলের পতাকা খুলে দিয়ে ছিঁড়ে দিয়েছে। বিজেপি কর্মীরাই আমাদের উপর হামলা করে।

অন্যদিকে বিজেপি কর্মী সন্তোষ সিংহ জানিয়েছেন, আমরা তাদের উপর কোন হামলা চালাইনি। নিজেদের মধ্যেই ওদের গন্ডগোল হচ্ছিল।

অপরদিকে আহত প্রিয়াঙ্কা সিংহ জানিয়েছে, আমি বাড়ি ফিরছিলাম সেই সময় গন্ডগোল হচ্ছিল। সেখান গুলি-বোমা চলছিল। সেই সময় একটি গুলি এসে আমার পায়ে লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here