তৃণমূল ও পুলিশের বিরুদ্ধে প্ররোচনামূলক মন্তব্যঃ দিলীপ ঘোষের

0
38

নিজস্ব প্রতিনিধি : ফের কুকথা বলে বিপাকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কেশিয়াড়িতে সভা করে পুলিশ ও তৃণমূলকে হুমকি দেওয়ায় দিলীপ ঘোষের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করল পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ।

কেশিয়াড়ির জগন্নাথ মন্দির ময়দানের সভায় বক্তব্য পেশ করছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তৃণমূল কর্মীদের পুঁতে ফেলা আর পুলিশের উর্দি খুলে নেওয়ার হুমকি দেন তিনি।

বলেন, ‘বিজেপির পঞ্চায়েত সমিতি ভাঙাতে এলে তৃণমূল কর্মীদের পুঁতে ফেলা হবে, উর্দি খুলে চামড়া তুলে নেওয়া হবে পুলিশের। পুলিশ বলে ক্ষমা করা হবে না’।

এমন বক্তব্যের পরেই ভারতীয় দণ্ডবিধির ৫০৫, ৫০৬ ও ১২০ (বি) ধারায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও ওই সভার আয়োজকদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে বলে জানিয়েছেন জেলার এসপি অলোক রাজোরিয়া।

উল্লেখ্য, সভার আগের দিনই ৫ রাজ্যে বিধানসভা ভোটের ফলাফলে ভরাডুবি হয়েছে বিজেপির। রাজস্থান, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়ে হারের পরদিন বিজেপির সমাবেশের মাঠ ভরাতে পারেননি স্থানীয় বিজেপি নেতারা। সেখানেই পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশকে কড়া ভাষায় আক্রমণ করেন দিলীপ।

অবশ্য পুলিশের মামলা দায়েরের এই ঘটনাকে আমল দিতে চাইছেন না তিনি। দিলীপের কথায়, ‘যে পুলিশ আমাকে সুরক্ষা দিতে পারে না, সেই পুলিশ আমার বিরুদ্ধে কেস করলে হাসি পায়।‘ তাঁর সাফ দাবি, ‘বক্তৃতা তো আক্রমণাত্মক হবেই।‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here