বাড়ি ফিরতে ১০মিনিট দেরি, ফোনেই তিন তালাক স্বামীর

0
33

নিজস্ব সংবাদদাতা: স্বামীর দেওয়া সময়ের পর ১০মিনিট অতিক্রান্ত হয়ে যাওয়ায় ফোনেই এককালীন তিন তালাক পেলেন স্ত্রী। সংসদে এই এককালীন তিন তালাক বিরোধী বিল পাশ হওয়ার এক সপ্তাহের মধ্যেই এমন ঘটনায় নড়ে চড়ে বসেছে উত্তরপ্রদেশ পুলিশ।

 

সংবাদসংস্থাকে দেওয়া এক সাক্ষাতকারে ওই মহিলা জানিয়েছেন, ” আমি আমার বাপের বাড়ি গিয়েছিলাম আমার অসুস্থ ঠাকুমাকে দেখার জন্য। আমার স্বামী আমাকে এর জন্য আধঘন্টা সময় বরাদ্দ করেন।

কিন্তু আমার দশ মিনিট বেশি সময় লাগে। আমার স্বামী আমার ভাইয়ের মোবাইলে ফোন করে আমার সঙ্গে কথা বলতে চান এবং ফোনেই পর পর তিনবার তালাক শব্দটি উচ্চারন করে আমাকে তালাক দেন।”

মহিলা আরও জানিয়েছেন, ”শ্বশুরবাড়িতে আমাকে প্রায়শই শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়। আমাকে রীতিমত পেটানো হয় কারন আমার বাপের বাড়ি এতটাই গরীব যে , বিয়ের সময় প্রতিশ্রুত পাওনা তাঁরা মেটাতে পারেনি।”

ওই মহিলা আরও আভিযোগ করে বলেছেন অত্যাচারের কারনে একবার তাঁর গর্ভপাত হওয়ার ঘটনাও ঘটেছে। পুরো বিষয়টি থানায় আভিযোগ আকারে জমা দেওয়ার পর মহিলা বলেন , ” আমি অত্যন্ত অসহায় , এরপর যা করার সরকারকেই করতে হবে ।”

আলীগড় এলাকার এক পুলিশ আধিকারিক অজয় ভাদুরিয়া জানিয়েছেন , ‘আমরা ওই মহিলার আভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছি । প্রয়োজনীয় সমস্ত সাহায্যই করা হবে অভিযোগকারিনীকে ।”

উল্লেখ্য, লোকসভার চলতি অধিবেশনেই ২৭ জানুয়ারি পাশ হয়েছে মহিলা সুরক্ষা বিলটি যা কিনা রাজ্যসভার অনুমোদনের জন্য পড়ে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here