মজুরির টাকা চাওয়ায় মুখে এ্যসিড

0
43

মালদা: মালদা থানার নারায়ন পুর কামানচা গ্রামের এলাকার বাসিন্দা মজুরির পাওনা টাকা চাওয়ায় এক শ্রমিকের মুখে অ্যাসিড ঢেলে খুন।

অভিযোগ উঠেছে স্থানীয় ৬ জন বিরুদ্ধে। মজুরির ২১ হাজার টাকাপেতেন সেই টাকা চাইতে গিয়ে প্রাণ হারালেন শ্রমিক ইন্দ্রজিৎ পাল। কয়েক মাস আগে কামানচা গ্রামের বাসিন্দা পেশায় দিনমজুর ইন্দ্রজিৎ পাল তার ছেলে বিনোদ পাল সহ এলাকার বেশ কয়েকজন রাজস্থানে শ্রমিকের কাজে গিয়েছিলেন। কাজ করে ইন্দ্রজিৎ পালের ২১ হাজার টাকা পারিশ্রমিক পাওনা হয়।

তাদেরসাথেই শ্রমিক সরবরাহ করছিলেন জীবন কর্মকার , নিতিশ কর্মকার। রাজস্থান থেকে ফিরে এসেই বকেয়া টাকার জন্য ইন্দ্রজিতের ছেলে বিনোদ পাল শ্রমিক সরবরাহকারীদের কাছে অনেক বার চেয়েছেন। কিন্তু দীর্ঘদিন ধরে সেই টাকা দেওয়া হয় নি বলে অভিযোগ। এই নিয়ে শনিবার সন্ধ্যায় ইন্দ্রজিৎ পাল ও ছেলে বিনোদ পালের সঙ্গে জীবন ও নিতিশের বচসা হয়। রাতেই ইন্দ্রজিৎ পালকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় জীবন ও নিতিশসহ তার দলবল।‌ তাকে মারধোর দিয়ে মুখে অ্যাসিড ঢেলে পালিয়ে যাই অভিযুক্তরা। পরেগুরুতর আহত অবস্থায় ইন্দ্রজিৎ পালকে উদ্ধার করে রাতেই মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সকালে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ইন্দজিৎ পালের । এই ঘটনায় জীবন কর্মকার , নিতিশ কর্মকার সহ ছয়জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে মালদা থানায়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা।ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here