এগরায়  জগদ্ধাত্রী মন্দিরে চুরি, পুলিশের হাতে   সিসিটিভি ফুটেজ

0
19

তুহিন শুভ্র আগুয়ান :  পূর্ব মেদিনীপুর জেলার এগরায় এক মন্দিরে চুরির ঘটনায় অবশেষে উদ্ধার হল সিসিটিভি ফুটেজ।পুলিশ ঘটনায় সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছে।

জানা গেছে,এগরা থানার অন্তর্গত তাজপুর বাজারের কাছে একটি বেশ প্রাচীন জগদ্ধাত্রী মন্দির রয়েছে। যেটিতে প্রায় প্রত‍্যেকদিন বিভিন্ন জায়গা থেকে বহু মানুষজন পুজো দিতে আসেন।

সোমবার গভীর রাতে এই মন্দিরে কয়েকজন দুষ্কৃতী এসে মন্দিরের যাবতীয় দামি জিনিসপত্র ও ঠাকুরের গহনা চুরি করে নিয়ে চলে যায়। মন্দিরে থেকে সোনা-রুপোর গয়না এবং নগদ কয়েক হাজার টাকা চুরি হয়েছে বলে মন্দির কর্তৃপক্ষের অনুমান।

মঙ্গলবার সকালে এই ঘটনা স্হানীয় মহলে জানাজানি হতে ব‍্যাপক শোরগোল পড়ে যায়।এরপর তারা স্হানীয় এগরা থানায় গিয়ে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তের মূল সূত্র হিসেবে ওই মন্দিরের সিসিটিভি ফুটেজকেই বেছে নিয়েছেন। বুধবার সকালে এই সিসিটিভি ফুটেজ উদ্ধারের পর সোশ্যাল মিডিয়া জুড়ে ব‍্যাপক ভাইরাল হয়ে পড়ে।পুলিশ এই ফুটেজ সংগ্রহ করছে।

এই ঘটনায় স্হানীয় বাজার কমিটির দাবী,আগে বাজারের মধ্যে স্হানীয় বাজার কমিটির উদ‍্যোগে নৈশপ্রহরী রাখা হত। কিন্তু বেশকয়েকদিন আগে তা রাখা বন্ধ করে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here