শাসক দলের দলীয় কার্যালয়ে আগুন

0
30

বাঁকুড়া:- গভীর রাতে শাসক দলের দলীয় কার্যালয় আগুনে ভস্মীভূত হওয়ার ঘটনায় বাঁকুড়া শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। শাসক দল তৃণমূলের পক্ষ থেকে এবিষয়ে পুলিশে অভিযোগ জানানো হয়েছে।

শনিবার রাতের অন্ধকাররে বাঁকুড়া শহরের দশ নম্বর ওয়ার্ড এলাকার স্কুলডাঙ্গার সুকান্ত স্টেচু সংলগ্ন এলাকায় তৃণমূলের একটি দলীয় কার্যালয় আগুনে পুড়তে দেখেন এলাকাবাসী। খবর পেয়েই ঘটনাস্থলে আসেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বেশ দলীয় পতাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র। বিধায়ক সম্পা দরিপা ও প্রাক্তন জেলা পরিষদের সভাধিপতি, সদ্য জেলা পরিষদের ‘মেন্টর’ পদে দায়িত্বপ্রাপ্ত অরুপ চক্রবর্ত্তীর বাড়ির ঠিক কাছেই শাসক দলের কার্যালয়ে কি করে আগুন লাগার ঘটনা ঘটে তা নিয়েই এলাকায় প্রশ্ন উঠতে শুরু করেছে।

তৃণমূলের পক্ষ থেকে এখনো পর্যন্ত নাম না করে এই ঘটনায় ‘অশান্ত সৃষ্টিকারী এক বিরোধী দলের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তোলা হয়েছে। যদিও অনেকেই ‘দলীয় গোষ্ঠীদ্বন্দেই’ এই ঘটনা বলে মনে করছেন। যদিও তৃণমূল নেতৃত্ব এই প্রশ্নে ‘স্পিকটি নট’।

জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক জয়দীপ মুখার্জ্জী বলেন, শনিবার 26 জানুয়ারী এখানে আমাদের অনুষ্ঠান ছিল। খবর পেয়েই তৃণমূল কর্মী সমর্থকরা এখানে এসেই আগুন নেভানোর চেষ্টা করেও সফল হননি। তিনি বলেন, নির্বাচন যতো এগিয়ে আসছে বাংলাকে অশান্ত করার চেষ্টা করছে একটি রাজনৈতিক দল।

তাই আমাদের এই পার্টি অফিসে আগুন লাগানো হয়েছে। বিষয়টি পুলিশের পাশাপাশি দলের সর্বোচ্চ নেতৃত্বকে জানানো হয়েছে। এই ঘটনার প্রতিবাদে বাঁকুড়া শহরে তারা মিছিল করবেন বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here