অতিরিক্ত পনের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে

0
38

নিজস্ব সংবাদদাতা, নদিয়া : পণের দাবিতে গৃহবধূকে হত্যা করার অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদীয়া শান্তিপুর থানার অন্তর্গত চরজিজিরা বর্মন পাড়া এলাকায়।মৃতা গৃহবধূর নাম তনু নাথ(১৮)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত জুন মাসে শান্তিপুর থানার অন্তর্গত বাঘাযতীন পাড়ার বাসিন্দা অমিত নাথের সাথে বিয়ে হয় ওই একই থানার অন্তর্গত চরজিজিরা বর্মন পাড়া এলাকার বাসিন্দা পেশায় টোটো চালক অজয় বর্মন এর মেয়ে তনুর সাথে।

অভিযোগ, বিয়ের পর থেকেই তনুর স্বামী অমিত নাথ ও তার পরিবারের সদস্যরা ব্যবসা করার কারণ দর্শিয়ে বাপের বাড়ি থেকে ৫০ হাজার টাকা নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে গৃহবধূ তনুর উপরে।

এবং সময় মতো টাকা না পেয়ে তাঁর ওপর শুরু হয় অমানবিক মানসিক ও শারীরিক নির্যাতন।
সোমবার রাতে মৃতা গৃহবধূর মা রেখা বর্মন কে তনুর অসুস্থতার খবর দিয়ে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে আসার জন্য খবর দেয় তনুর শশুর বাড়ির সদস্যরা অভিযোগ রেখা দেবি হাসপাতলে পৌঁছলে মৃতা তনুর নিথর দেহ ফেলে রেখে হাসপাতাল থেকে পালিয়ে যায় মৃতার শ্বশুর বাড়ির পরিজনেরা।

বুধবার মৃতার পরিবার শান্তিপুর থানায় জামাই অমিত নাথ ও তাঁর পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে মৃতার স্বামী অমিত ও তার মাকে গ্রেপ্তার করেছে শান্তিপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here