দিনে মোটরসাইকেল মিস্ত্রী রাতে চোর

0
36

দিনের বেলায় একটি গ্যারেজের বাইক মিস্ত্রি হিসাবে মইদুল মৃধাকে চিনত এলাকার মানুষ। কিন্তু রাত হলেই তার পেশা ছিল বাইক চুরি করা। গতকাল রাতে রাজারহাটের চৌমাথা থেকে মইদুল মৃধাকে গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের পর এই তথ্য উঠে এসেছে পুলিশের কাছে।

গতকাল দুপুরে রাজারহাটের রাইগাছি এলাকার একটি সার্ভিস সেন্টার থেকে ল্যাপটপ, নগদ ৩২ হাজার টাকা এবং কিছু নথিপত্র চুরির অভিযোগ করা হয় রাজারহাট থানায়। পুলিশ ঘটনার তদন্তে নেমে সার্ভিস সেন্টারের সিসি টিভি ক্যামেরা খতিয়ে দেখে যায়, সার্ভিস সেন্টারে মধ্যে মইদুল মৃধাকে ঢুকতে দেখা যায় এবং কিছু নিয়ে সামনের মোটর বাইক গ্যারেজে ঢুকতে দেখা যায়।

তারপর রাতে রাজারহাট চৌমাথা থেকে মইদুল মৃধাকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে ২২ হাজার টাকা উদ্ধার হলেও বাকি কিছু পাওয়া যায়নি। আজ বারাসত আদালতে তোলা হলে বিচারক মইদুল মৃধাকে ৪ দিন পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,ধৃত মইদুল মৃধা এর আগে ২০১৫ ও ২০১৬ সালে মোটরবাইক চুরির অভিযোগে গ্রেফতার হয়। ধৃত মইদুলকে হেফাজতে নিয়ে সার্ভিস সেন্টারের চুরি যাওয়া জিনিস উদ্ধারের পাশাপাশি এই চুরি চক্রে আর কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে রাজারহাট থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here