নিজস্ব সংবাদদাতা, নদিয়া : নদীয়ার তে এই প্রথম প্রশাসনের উদ্যোগে দিশা নামক একটি কোচিং সেন্টারের উদ্বোধন করলেন নদীয়া জেলার পুলিশ সুপার রুপেশ কুমার । বিভিন্ন পদে চাকরির জন্য কিভাবে নিজেকে প্রস্তুত করা যায় তারই শিক্ষা দেবেন বিভিন্ন আইপিএস, আইএস, অফিসারেরা এই কোচিং সেন্টারের আসাননগর উচ্চ বিদ্যালয় এর শ্রেণিকক্ষে একটি কক্ষ প্রদান করলেন প্রধান শিক্ষক সহ স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যরা ।

ভীমপুর থানার অন্তর্গত এই এলাকায় বহু ছাত্রছাত্রী দরিদ্র সীমার মধ্যে বাস করে তারা বিভিন্ন জায়গায় কোচিং নিতে অনেক খরচা বলে এরূপ ট্রেনিং পা কোচিং নেয়া তাদের দ্বারা সম্ভব নয় এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

ছাত্র ছাত্রীরা নদীয়া জেলা পুলিশ সুপার বলেন এই ধরনের উদ্যোগ অন্য জেলাতেও নেয়ার পর সেখানে অনেকটাই সাফল্য লাভ করেছে ছাত্রছাত্রীরা এই অংশে বিভিন্ন ছাত্র-ছাত্রী ও যারা ট্রেনিং দেবেন তাদের উদ্যোগ যতটা ভালো থাকবে ততটাই এটা সাফল্য লাভ করবে এখানে এই মুহূর্তে ১১৫ জন ছাত্র-ছাত্রী কোচিং করতে আগ্রহী হয়েছেন।

এই কোচিং সেন্টার যদি সাফল্য লাভ করে তাহলে নতুন করে আবার কোচিং সেন্টারের চিন্তাভাবনা করবেন জেলা প্রশাসন বলে জানালেন পুলিশ সুপার রুপেশ কুমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here