বড়জোড়ায় সিপিএম কে বড়ো ধাক্কা তৃণমূলের

0
42

বাঁকুড়া: লোকসভা ভোটের আগে বড়জোড়ার বাম শক্তিতে বড়োসড়ো ভাঙ্গন ধরাতে সক্ষম হলো তৃণমূল। বড়জোড়ার তৃণমূল নেতা তথা জেলাপরিষদের কর্মাধ্যক্ষ সুখেন বিদ দাবি করেন আজ গদাডিহি অঞ্চলের বেলুটে প্রায় আড়াইশো জন সিপিএম কর্মী এবং বৃন্দাবনপুরের বড়কুড়াতে বিভিন্ন গ্রাম থেকে প্রায় সাড়ে চারশ জন সিপিআইএম কর্মী যোগ দিলেন তৃণমূলে।

সোমবার বড়জোড়ার গদাডিহি অঞ্চলের বেলুটে তৃণমূল নেতা সুখেন বিদের নেতৃত্বে একটি সভা করে তৃণমূল। সেখানে সিপিএম ছেড়ে নতুন করে তৃণমূলে যোগদিলেন ২৫০ জন সিপিএম কর্মী। উপস্থিত ছিলেন বড়জোড়া ব্লকের তৃণমূলের কার্যকরী সভাপতি কালিদাস মুখার্জি ও অন্যান্য তৃণমূল নেতৃত্ব। অপরদিকে বৃন্দাবনপুরের বড়কুড়াতে যুব তৃণমূলের সভায় সুখেন বিদের নেতৃত্বে সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দিলেন ৪৫০ জন সিপিএম কর্মী।এদের মধ্যে কয়েক জন প্রাক্তন পঞ্চায়েত সদস্য ও আছেন বলে দাবি তৃণমূল নেতৃত্বের।মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়ন যজ্ঞে শামিল হতেই এরা তৃণমূলে যোগ দিলেন বলে জানান তৃণমূল নেতা সুখেন বিদ।

লোকসভা ভোটের আগে এর ফলে তৃণমূলের শক্তি বাড়াবে বলেই ওয়াকিবহাল মহল মনে করছেন। যদিও সিপিএম নেতা সুজয় চৌধুরী বলেছেন সবটাই মিথ্যা কথা ।আমাদের কোন কর্মী তৃণমূলে যোগ দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here