বিজেপি হল জঞ্জাল ও যাত্রা পার্টিঃ তীব্র কটাক্ষ অভিষেকের

0
32

বেঙ্গল ওয়াচ ডিজিটাল ডেস্কঃ ‘আগুন নিয়ে খেলবেন না।’ বুধবার ডায়মন্ড হারবারের সরিষাতে এক শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে এসে আবারও বিজেপিকে হুঁশিয়ারি দিলেন এলাকার সাংসদ তথা তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ওই অনুষ্ঠানে ৩ হাজারের বেশি মানুষকে শীতবস্ত্র দেওয়া হয়। যুব সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক দীপক হালদার, উমাপদ পুরকাইত, অরুময় গায়েন, গৌতম অধিকারী প্রমুখ।
গতকালের অনুষ্ঠান মঞ্চ থেকে অভিষেক সাফ জানিয়ে দিলেন, আগামী লোকসভা নির্বাচনে বিজেপি-সহ বিরোধীদের এক ইঞ্চিও জমি ছাড়বে না তৃণমূল।

রক্ত ক্ষরণ হলে হবে। তবে প্রাণ দিয়েও প্রতিটি বুথ আগলে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে দীক্ষিত দলের কর্মীরা।
বিজেপির উদ্দেশ্যে অভিষেকের কড়া বার্তা, ‘‌আগুন নিয়ে খেলবেন না। বাংলায় ধর্মের ভিত্তিতে আগুন নিয়ে খেলতে এলে তার ফল ভাল হবে না।’ দলীয় কর্মীদের চাঙ্গা করতে তাঁর নির্দেশ, ‘আমাদের প্রতিটি কর্মীদের বলছি, বুথে নজর রাখতে হবে।

আপনারা মাঠে-ময়দানে বুঝে নেবেন। তাহলেই বিরোধীদের খুঁজে পাওয়া যাবে না। আগামী দিনে যখনই ভোট হোক আমরা প্রস্তুত।এরপরই আরও আক্রমণাত্মক ভঙ্গিতে তিনি বলেন,‘বিজেপি হল জুমলা পার্টি, জঞ্জাল পার্টি ও যাত্রা পার্টি। মোদী কোনওদিন চা বিক্রি না করেও বলছেন চা-বিক্রেতা প্রধানমন্ত্রী হয়েছেন।

আসলে এভাবে একপ্রকার চা-বিক্রেতাদের অপমান করছেন তিনি। গত ৫ বছরে দেশকে বিক্রি করে দিয়েছেন মোদী। বেকারের কাজ নেই। কৃষকের ফসলের মূল্য নেই। আর তিনি বিদেশে-বিদেশে ঘুরে বেড়াচ্ছেন।’‌

উন্নয়ন প্রসঙ্গে বলতে গিয়ে অভিষেক বলেন, ‘সারা দেশের মধ্যে উন্নয়নে পশ্চিমবঙ্গ আজ ১ নম্বরে। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে তা আজ সহ্য হচ্ছে না বিজেপির।

তাই বাংলায় তারা আগুন লাগানোর চেষ্টা করছে।’ তবে তৃণমূল যুব সভাপতি পরিস্কার জানিয়ে দিয়েছেন, সে কাজে কখনই বিজেপিকে সফল হতে দেবে না তৃণমূল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here