মোদীকে টক্কর দিতে এবার ইনস্টাগ্রামে তৃণমূলনেত্রী

0
25

ফেসবুক – টুইটারে তাঁর মন্তব্য দেশে রাজনীতিতে বারবার ঝড় তুলেছে। সাধারণের সঙ্গে যোগাযোগের পথ হিসাবে সোশ্যাল মিডিয়ার ব্যবহার আগেই রপ্ত করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এবার তিনি সামিল হলেন ইন্সটাগ্রামে। আজ রবিবার একটি টুইট মারফত মুখ্যমন্ত্রী নিজেই জানিয়েছেন তাঁর ইনস্টাগ্রামে যোগ দেওয়ার কথা।
টুইটে মমতা লেখেন, ‘এখনকার যুগটাই হল সোশ্যাল মিডিয়ার যুগ।

বিশেষ করে আমাদের যুব প্রজন্ম সোশ্যাল মিডিয়া সাইটে খুব অ্যাকটিভ। আমি ২০১২ সালে ফেসবুকে যোগ দিই। ২০১৫ সাল থেকে টুইটার করছি। সম্প্রতি আমি ইনস্টাগ্রামে যোগ দিয়েছি। আমায় ফলো করতে ক্লিক করুন এই লিঙ্কে’। উল্লেখ্য, ইনস্টাগ্রামে যোগ দেওয়ার পর দু-একদিনের মধ্যেই তাঁর ফলোয়ার সংখ্যা ২৩৯৮ জন।

লোকসভা নির্বাচনের আগে ফের সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করছে বিজেপি। নানা উপায়ে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে মানুষের কাছে পৌঁছে যাচ্ছে কেন্দ্রের শাসকদল। মোদীও ইনস্টাগ্রামে একাধিক অ্যাকাউন্ট খুলে প্রচার চালাচ্ছেন। পিছিয়ে থাকতে রাজি নন মমতাও। এবার তাই কেন্দ্রের শাসকদলকে টক্কর দিতে ইনস্টাগ্রামে এলেন তৃণমূলনেত্রী।

প্রসঙ্গত, এর আগে ইনস্টাগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে নিজেদের স্বার্থসিদ্ধির চেষ্টা করেছিল কিছু রাজনৈতিক দুষ্কৃতী। তা আটকাতে এবং জনগনের সঙ্গে আরও বেশী করে সংযোগ রাখতেই এবার অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের তরফে ইনস্টাগ্রামে খোলা হয়েছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অ্যাকাউন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here