জাতীয় বিদ্যালয় স্তরে কৃতিদের সংবর্ধনা সভা

0
70

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার রাজ্য বিদ্যালয়ের ক্রীড়া সংসদ আয়োজিত সংবর্ধনা সভা অনুষ্ঠিত হলো বিধাননগর পূর্বাঞ্চল সংস্কৃতি কেন্দ্রে।

জাতীয় বিদ্যালয় স্তরে যে সকল ছাত্র-ছাত্রী সাফল্য অর্জন করেছিল অর্থাৎ স্বর্ণ-রৌপ্য- ব্রোঞ্জ পদক প্রাপ্ত হয়েছিল সেই সকল ছাত্র-ছাত্রী এবং টিমের তৎসহ সফল কোচ ম্যানেজারদের সংবর্ধনা দেয়া হয় রাজ্য বিদ্যালয়ের ক্রীড়া সংসদের পক্ষ থেকে ।

পশ্চিমবঙ্গ রাজ্য থেকে যে সকল ছাত্র-ছাত্রী জিমন্যাস্টিকস, যোগা, ভলিবল এই সকল ক্ষেত্রে মেডেল প্রাপ্ত হয়েছে তাদের বিশেষভাবে সংবর্ধিত করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যালয়ের ক্রীড়া সংদের সম্পাদক দিলীপ যাদব, ডক্টর বিকাশ চন্দ্র মন্ডল এবং বিভিন্ন জেলার শারীর শিক্ষা এবং যুব কল্যাণ আধিকারিক ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন– অনুষ্ঠানে উপস্থিত বুলা চৌধুরী, সোমা বিশ্বাস, সুদীপ চ্যাট্টার্জী, ফাল্গুনী দত্ত , প্রসেনজিৎ পাল, অভিনব বাগ, সৌমেন সরকার সহ মোহনবাগান ও ইস্ট বেংগল এর খেলোয়াড়রা।

গত ২০১৫-১৬,২০১৬-১৭,২০১৭-১৮ এই তিন বছরের জিমন্যাস্টিক, যোগা ,ভলিবল, ফুটবল, কিক বক্সিং ,ক্যারাটে ,আর্চারি বিভিন্ন ইভেন্টে ৫৬৩ জন ছাত্র-ছাত্রীকে সম্বর্ধনা দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here