স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

0
55

শ্বাসরোধ করে এক গৃহবধূকে খুনের অভিযোগ উঠল মৃতার স্বামী ও তাঁর শ্বশুরবাড়ির বিরুদ্ধে। মৃত গৃহবধূর নাম রুপা মজুমদার। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে নদীয়ার নাকাশিপাড়া থানার অন্তর্গত পাটিকাবাড়ি ঘোষপাড়া এলাকায়।

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বছর তিনেক আগে ভালোবাসা করে বিয়ে হয়েছিল পাটিকাবাড়ি তালবাগান এলাকার বাসিন্দা রুপা মজুমদারের সাথে পাশের গ্রামের ঘোষপাড়ার বাসিন্দা দিবাকর মন্ডলের।

 

 

অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই নানা অছিলায় গৃহবধূ রুপার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করে স্বামী দিবাকর ও তাঁর পরিবারের সদস্যরা।

 

 

সম্প্রতি শারীরিক অত্যাচার করে জোরপূর্বক রূপাকে বাড়ি থেকে বার করে দেওয়ার অভিযোগ ওঠে স্বামী দিবাকরের বিরুদ্ধে। ঘটনার পর আক্রান্ত গৃহবধূ রুপা বাধ্য হয়ে তাঁর বাপের বাড়িতে ফিরে আসে। এই ঘটনার পর রুপার পরিবার স্থানীয় থানায় দিবাকরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে।

 

 

শনিবার দিবাকরের দাদু পুনরায় রূপাকে ফিরিয়ে নিয়ে যায় তাঁর শ্বশুর বাড়িতে। এর পর রবিবার সকালে রুপার মৃত্যু সংবাদ পৌঁছায় তাঁর পরিবারের কাছে।

 

 

মৃতার পরিবারের অভিযোগ, গৃহবধূ রুপাকে শ্বাসরোধ করে খুন করে তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা। এরপর বেথুয়াডহরী গ্রামীণ হাসপাতালে তাঁর নিথর দেহ ফেলে রেখে পালিয়ে যায় স্বামী দিবাকর ও তাঁর পরিবারের লোকজনেরা। এই ঘটনায় নাকাশিপাড়া থানায় খুনের অভিযোগ দায়ের করেন মৃতা গৃহবধূর পরিবার।অভিযোগের ভিত্তিতে পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here