শান্তিপুর শহর তৃণমূল কংগ্রেসের পুস্তক বিতরণ

0
73

নিজস্ব প্রতিনিধি, নদীয়া:- ৭০ তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে শান্তিপুর শহর তৃণমূল কংগ্রেসের ৭ নং, ওয়ার্ড কমিটির পক্ষ থেকে ওয়ার্ড সভাপতি সুবীর দাসের নেতৃত্বে স্থানীয় বড়গোপাল মাঠে এক মহতি পুস্তক বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

বিভিন্ন ওয়ার্ডের প্রায় ১২৫ জন দুঃস্থ ছাত্র ছাত্রী কে “ছাত্রবন্ধু” সহ নানা বিষয়ক পাঠ্যপুস্তক বিলি করা হয় । এই মহতি অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ ডঃ তাপস মন্ডল । এই অনুষ্ঠানে উদ্বোধনী দেশত্ত্ববোধক সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন বিশিষ্ট গায়িকা শ্রীমতি রেখা দালাল ।

তাঁকে যোগ্য সঙ্গত করেন তবলিয়া শ্রী অশোক খাঁ । সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সন্দীপ কাষ্ঠ । ৭ নং ওয়ার্ডের এবং আরো অন্যান্য ওয়ার্ডের অনেক মানুষ এই মহতি অনুষ্ঠানে জমায়েত হন । সাংসদ ডঃ তাপস মন্ডল বলেন যে – এই ধরণের অনুষ্ঠান সবসময়ই প্রশংসার দাবী রাখে ।

এই ধরণের অনুষ্ঠানের মাধ্যমে নিজ নিজ এলাকার মানুষের সাথে যোগাযোগ বৃদ্ধি পায় । সাথে সাথে তিনি ভারতের সংবিধানকেও বিশেষভাবে শ্রদ্ধা জানান । ৭ নং, ওয়ার্ডের শান্তিপুর শহর তৃণমূলের সুরজিৎ কাষ্ঠ , অচিন্ত সাহা, রাজকুমার সেন ছাড়াও আরো অনেক কর্মীর অক্লান্ত পরিশ্রম এই অনুষ্ঠানকে সমৃদ্ধ করেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here