শ্যামসুন্দর রামলাল আদর্শ বিদ্যালয়ের শীতকালীন ক্রীড়া  প্রতিযোগিতার  পুরস্কার বিতরনী

0
38

নিজস্ব প্রতিবেদক   ,পূর্ব-বর্ধমানঃ পূর্ব-বর্ধমান জেলার রায়না ব্লকের রামলাল আদর্শ বিদ্যালয়ের শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হল মঙ্গলবার। এই প্রতিযোগিতায় বিদ্যালয়ের পঞ্চম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত প্রায় ৬০০ জন প্রতিযোগী এবং প্রতিযোগিনী অংশগ্রহণ করেছিল।

মোট চারটি বিভাগে প্রায় ৪২ টি ইভেন্টের প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীদের পুরস্কৃত করা হয়।দুদিন ব্যাপী ক্রীড়া অনুষ্ঠানের প্রথম দিনে অর্থাৎ সোমবার বিদ্যালয়ের পতাকা উত্তোলন, মশাল প্রজ্জ্বলন এবং মার্চ পাস্ট মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।

ক্রীড়া অনুষ্ঠানে স্বাগত ভাষণ প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ কুমার তা ।সোমবার ১৭ টি ইভেণ্টের খেলা হয়েছিল। মঙ্গলবার বাকি ইভেন্টের খেলা হয় এবং পুরস্কার বিতরণ করা হয।

আজকের ক্রীড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসাবে রায়না ১ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌমেন বনিক, রায়না ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি রত্না সামন্ত,বিশিষ্ট সমাজসেবী ও ক্রীড়াপ্রেমী উৎপল রায়,শ্যামসুন্দর কলেজের শারীর শিক্ষার অধ্যাপক মানস কাপাসি,শ্যামসুন্দর রামসুন্দর আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ কুমার তা সহ সমস্ত শিক্ষক -শিক্ষিকা ও শিক্ষাকর্মীবৃন্দ এবং রায়না ১নং পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষরা। সমগ্র ক্রীড়া অনুষ্ঠান টি সুদক্ষ ভাবে পরিচালনা করেন বিদ্যালয়ের শারীর শিক্ষক তথা ক্রীড়া সংগঠক সুরজিৎ চ্যাটার্জী।

যে সকল ছাত্র ও ছাত্রী প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অধিকার লাভ করেছে তাদের সার্টিফিকেট প্রদান ও পুরস্কৃত করা হয়। বিদ্যালয়ের ক্রীড়া অনুষ্ঠানে যারা প্রথম ও দ্বিতীয় হয়েছে তারা আগামী দিনে ব্লক লেভেল অ্যাথলেটিক মিটে অংশগ্রহণ করবে বলে জানা যায়।এই ক্রীড়া অনুষ্ঠানে অভিভাবকদের ভিড় ছিল যথেষ্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here