দুর্গাপুরের ডি.এ.ভি মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান

0
58

নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুরঃ ডি.এ.ভি মডেল স্কুল দুর্গাপুরে সাড়ম্বরে পালিত হল বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান। এই বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডঃ কে এন ঠাকুর (নির্দেশক, ডি এস পি মেন হসপিটাল)।

অনুষ্ঠানে বিশিষ্ট অতিথির আসন অলঙ্কৃত করেন সস্ত্রীক কর্ণেল অমিতাভ রায় (কম্যান্ডিং অফিসার 10th ব্যাটেলিয়ান এন সি সি), কমলেন্দু মিশ্র (চিফ অফ কমিউনিকেশন এবং হেড অফ স্পোর্টস অ্যালয় স্টীল প্ল্যান্ট ), ডঃ সুচরিতা চ্যাটার্জি (হেডমিস্ট্রেস, ডিএভি মডেল স্কুল কে এস টি পি, আসানসোল ) এবং ডি আর মোহান্তি(প্রিন্সিপাল, ডিএভি পাবলিক স্কুল পান্ডবেশ্বর)।

স্কুলের অধ্যক্ষা শ্রীমতী পাপিয়া মুখার্জী আগত অতিথি বৃন্দকে পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানান। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। চারটি হাউসের মধ্যে পয়েন্ট পেয়ে প্রথম স্থান অধিকার করেছে অরবিন্দ হাউস (১৬৮ পয়েন্ট ) ও দ্বিতীয় স্থান অধিকার করেছে দযানন্দ হাউস (১৩৯ পয়েন্ট )। তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে টেগোর হাউস(১৩০ পয়েন্ট ) ও গান্ধী হাউস (১২৫ পয়েন্ট )। স্কুলের শিক্ষিকা শ্রীমতী গিতালি মুখার্জী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে এই প্রতিযোগিতার শুভ সমাপ্তি ঘোষণা করেন। অবশেষে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here