মূখ্যমন্ত্রীর হাত থেকে বিজয়কাপ ও চেক্ পেয়ে আপ্লুত শান্তিপুর নতুনপাড়া অভিযাত্রী সংঘ

0
319

নিজস্ব প্রতিনিধি ; নদীয়া:- মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নদীয়া থেকে ফিরে গেছেন ৪৮ ঘন্টা হল কিন্তু শান্তিপুর নতুনপাড়া অভিযাত্রী সংঘের সামনে গেলে এমনটা বোঝার উপায়ই নেই । যেন উৎসব শুরু হয়ে গেছে সেখানে ।

কি কারণে এত সাজসাজ রব ? জানা গেল নদীয়ার জেলা প্রশাসন কিছুদিন আগে যে জলতরঙ্গ ক্রীড়া উৎসব করেছিল সেই ক্রীড়া উৎসবে ভলিবলে নতুন পাড়া অভিযাত্রী সংঘ জেলার মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে আর সেই কারণে গত ১০ই ডিসেম্বর কৃষ্ণনগরে নতুন পাড়া অভিযাত্রী সংঘের খেলোয়াড়দের হাতে মূখ্যমন্ত্রী নিজে চ্যাম্পিয়ন ট্রফি এবং ১০০০০ টাকার চেক্ তুলে দেন । মূখ্যমন্ত্রী নিজে হাতে তাঁদেরকে পুরস্কৃত করেছেন এই বিষয়টাই তাঁদেরকে এখনও আচ্ছন্ন করে রেখেছে এবং এই কারণেই নতুনপাড়া জুড়ে উৎসবের মেজাজ ।

মূখ্যমন্ত্রী তাঁদের শুধু পুরস্কৃত করেছেন তায়ই নয়, খেলোয়াড় কোটায় তাঁদের সকলকে সরাসরি সিভিক্ ভলেন্টিয়ারের চাকরীও প্রদান করেছেন এর ফলে তাঁদের খেলার রাস্তায় নিজেকে পরিচালিত করাটা অনেক সহজ হয়ে গেল বলে তাঁরা মনে করছেন । ফাইনালে সেরা খেলোয়াড় হয়েছেন নতুন পাড়া অভিযাত্রী সংঘের-ই রাকেশ রায় । মূখ্যমন্ত্রী তাঁকে একটি ৩৯ ইন্চি সামসুং এলইডি কালার টিভি উপহার দিয়েছেন । নতুন পাড়া অভিযাত্রী সংঘের কর্মকর্তা সহ খেলোয়াড়রা এবং পাড়ার লোকেরাও আনন্দে আপ্লুত ।

মূখ্যমন্ত্রীর এহেন প্রয়াসকে তাঁরা সকলে ধন্য ধন্য করছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here