মারিশদায় চিকিৎসকের বাড়িতে চুরির ঘটনায় তদন্ত পুলিশ

0
26

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুরঃ বুধবার ভর সন্ধ্যেবেলায় থপর্ব মেদিনীপুরের মারিশদায় এক চিকিৎসকের বাড়িতে ভয়াবহ চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় মারিশদা থানা পুলিশ।  নগদে ও গহনায় পাঁচ লক্ষ টাকা চুরি গিয়েছে।  এখনও  পর্যন্ত কোন গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

জানা গেছে,মারিশদা থানার অন্তর্গত চাঁদবেড়িয়ার বাসিন্দা লক্ষীকান্ত ঘোড়াই পেশায় একজন চিকিৎসক।তিনি বুধবার বিকেল থেকে নিজের কাজে কাঁথিতে চলে যান এবং তার স্ত্রী ও কন্যা কাঁথি টাউন হলে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যান।

এছাড়াও ওই চিকিৎসকের বাবা মা পাশের বাড়িতে বিশেষ অনুষ্ঠান থাকায় তারা চলে যান।এর ফলে কার্যত জনশূন্য হয়ে পড়ে ওই চিকিৎসকের বাড়ি।আর এই সুযোগ নিয়ে বুধবার ভরসন্ধ্যায় ভয়াবহ চুরির ঘটনা ঘটলো ওই চিকিৎসকের বাড়িতে।

হএরপর যখন ওই চিকিৎসক বাড়িতে ফিরে আসেন তখন তিনি দেখেন আলমারির দরজা  ভাঙ্গা হয়ে পড়ে রয়েছে এবং গয়নার বাক্স সব খালি হয়ে চারদিকে ছড়ানো হয়ে রয়েছে।এরপর সঙ্গে সঙ্গে ওই চিকিৎসক স্থানীয় মারিশদা থানায় খবর দেন এবং মারিশদা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে ।চিকিৎসক লক্ষীকান্ত ঘোড়াই জানিয়েছেন, এই ঘটনায় নগদ টাকা ও সোনার গহনা মিলিয়ে প্রায় পাঁচ লক্ষটাকা চুরি হয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here