মারিশদায় রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য

0
24

তুহিন শুভ্র আগুয়ান;কাঁথিঃপূর্ব মেদিনীপুর জেলার মারিশদায় একটি রাষ্ট্রায়ত্ত ব‍্যাঙ্কে ভয়াবহ ডাকাতির ঘটনায় ব‍্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।স্হানীয় মারিশদা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
জানা গেছে,সোমবার গভীর রাত্রে ব‍্যাঙ্কের মূল গেটের তালা ভেঙে ডাকাতদল সর্বস্ব লুট করে পালিয়ে যায়।এরপর মঙ্গলবার সকালে যখন ব‍্যাঙ্ককর্মীরা ব‍্যাঙ্কের তালা খুলতে আসেন তখন তারা দেখেন ব‍্যাঙ্কের তালা ভাঙা হয়ে পড়ে রয়েছে।ঘটনায় ব‍্যাঙ্ককর্মীরা আর দেরি না করে স্থানীয় মারিশদা থানায় খবর দেন।এরপর মারিশদা থানার পুলিশ,অতিরিক্ত পুলিশ সুপার(গ্রামীণ) ইন্দ্রজিৎ বসু ও মহকুমা পুলিশ আধিকারীক পার্থ ঘোষ ঘটনাস্থলে ছুটে আসেন।
ব‍্যাঙ্ক কর্তৃপক্ষের দাবী,সামনে থানা থাকলেও আমাদের এখানে কোনো সিভিক ভলেন্টিয়ার থাকেনা।তাই ডাকাতদল নির্ভয়ে পালিয়ে গেছে।পুলিশ সূত্রে খবর,ব‍্যাঙ্ক থেকে কত টাকা লুট হয়েছে তা এখনও পর্যন্ত জানা যায়নি।তবে ব‍্যাঙ্কের বিভিন্ন আসবাবপত্র ডাকাতদল ভাঙচুর করেছে।
পূর্ব মেদিনীপুর জেলার ব‍্যাঙ্ক ডাকাতি ও এটিএম লুটের মতো ঘটনা প্রায়ই লেগে রয়েছে।কিন্তু কোনো ভ্রুক্ষেপ নেই পুলিশের।এর বেশকয়েকদিন  আগে তমলুকে রাতের অন্ধকারে একটি এটিএম লুটের ঘটনা ঘটে।তা সত্ত্বেও কোনো হেলদোল নেই পুলিশ প্রসাশনের।তাই দ্রুত এই ঘটনার তদন্ত হোক এমনটাই চান স্হানীয় বাসিন্দারাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here