রাজনীতিতে ‘বিশ্বরূপমঃ ২০১৯ লোকসভা ভোটে দাঁড়াবেন কমল হাসান

0
25

নিজস্ব প্রতিনিধি : ২০১৯ লোকসভা ভোটে দাঁড়াবেন অভিনেতা কমল হাসান। কিছু দিন আগেই আত্মপ্রকাশ করেছিল তাঁর দল মক্কল নিধি মাইয়ম। শুধু নিজে দাঁড়ানোই নয়, একাধিক আসনে প্রার্থীও দেবে তাঁর দল।

খুব তাড়াতাড়ি শুরু হবে প্রার্থী বাছাইয়ের কাজ, শনিবার সংবাদ মাধ্যমকে একথা জানিয়েছেন ৬৪ বছরের এই অভিনেতা।

মক্কল নিধি মাইয়ম, এই শব্দটির বাংলা অর্থ হল জনতার সুবিচারের কেন্দ্র। আজ শনিবার নিজের ভোটে লড়ার কথা সাংবাদিকদের জানিয়ে কমল হাসান জানান, তামিলনাড়ুর উন্নয়নই হবে তাঁর প্রচারের লক্ষ্য এবং যে কোনও সমমনস্ক দলের সঙ্গেই তিনি পরে জোটে যেতে রাজি যদি তারাও রাজ্যের উন্নয়ন চায়।

তবে এমন কোনও দলের সঙ্গে তিনি জোটে যাবেন না যারা তামিলনাড়ুর ডিএনএ বদল করে দিতে চায়। এ জন্য খুব শীঘ্র তামিলনাড়ু সফরে বেরোবেন বলেও জানিয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

কমল হাসানের রাজনীতিতে আসার ইঙ্গিত মিলেছিল চলতি বছরের শুরুতেই। ২১ ফেব্রুয়ারি সবাইকে চমকে দিয়ে নিজের রাজনৈতিক দল তৈরি করার কথা ঘোষণা করেছিলেন কমল হাসন। ৪৮ ঘণ্টার মধ্যেই দু’লক্ষেরও বেশি সমর্থক নাম নথিভুক্ত করেছিলেন এমএনএমে। তখনই বোঝা গিয়েছিল ফিল্মি জনপ্রিয়তাকে হাতিয়ার করে তামিল রাজনীতিতে সাড়া ফেলার মতো ক্ষমতা আছে কমল হাসনের।

কিন্তু নির্বাচনে লড়া নিয়ে তখন স্পষ্ট ভাবে কিছু জানাননি কমল হাসন। শেষ পর্যন্ত শনিবারই পাকাপাকি ভাবে নির্বাচনী ময়দানে পা রাখার কথা ঘোষণা করে দিলেন কমল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here