পুরুলিয়ায় তৃণমূল কর্মীকে গুলি করে খুনঃ

0
39

 

নিজস্ব প্রতিনিধি: স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভ জয়নগরের ছায়া মেলানোর আগেই পুরুলিয়ায় ভর দুপুরে গুলি করে খুন করা হল এক তৃণমূল কর্মীকে। মৃতের নাম হামিদ আনসারি (৪৪)। আদ্রার পলাশকুলা গ্রামের বাসিন্দা হামিদ ছিলেন কাশিপুর ব্লক তৃণমূলের প্রাক্তন যুব সভাপতি। বর্তমানে তৃণমূল জেলা কমিটির সদস্য।

পুলিশ জানিয়েছে, শুক্রবার বেলা ১১টা নাগাদ বাইক চালিয়ে আদ্রার দিকে যাচ্ছিলেন হামিদ। রাস্তায় পড়ে মিশিড্ডি রেল গেট। গেট বন্ধ থাকায় সেখানে এসে তিনি দাঁড়িয়ে পড়েন।

সেই সময়ই কয়েক জন দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে কাছ থেকে গুলি করতে শুরু করে। পরপর দশ-বারোটি গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন হামিদ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

খবর পেয়ে পুলিশের পদস্থ কর্তারা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ কুকুর নিয়ে তদন্ত করা হয়। পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় হাসপাতালে। ঘটনার খবর ছড়াতেই ফুঁসে ওঠেন এলাকার মানুষ। দীর্ঘক্ষণ রাস্তা আটকে চলে বিক্ষোভ। দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে মিছিল করে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এই খুনের ঘটনার পেছনে বিজেপিকে দায়ি করেছেন পুরুলিয়া জেলা তৃণমূলের সহ-সভাপতি জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, ‘হামিদের অনেক অবদান রয়েছে দলের জন্য। তাঁর খুনিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

একজন হামিদের রক্ত ঝরলে হাজার হাজার, লক্ষ লক্ষ তৃণমূল কর্মী তার জবাব দেবে। এটা বিজেপি যেন কখনও ভুলে না যায়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here