ট্রেনের এসি কামরায় ধূমপানে বাধা দেওয়ায় পুলিশকে মারধরের অভিযোগ

0
23

নিজস্ব প্রতিনিধি মালদা : ট্রেনের এসি কামরায়  ধূমপান করতে বাধা দেওয়ায় মালদা জিআরপি থানার আইসি সহ চার পুলিশ কর্মীকে মারধোর করার অভিযোগ উঠল একদল যাত্রীর বিরুদ্ধে।

ডাউন দার্জিলিং মেলে শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত পাঁচজন যাত্রীকে গ্রেফতার করে জিআরপি পুলিশ। আইসি সহ চার পুলিশ কর্মী বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন।

প্রতিদিনের মত শনিবার রাতেও  ট্রেনের এসি কামরায় রুটিন মাফিক চেকিং চালায় জিআরপি কর্মীরা। সেই সময় ট্রেনের মধ্যে কয়েকজন যাত্রী ধূমপান করছিল। তাদের বারণ করে পুলিশ কর্মীরা। জরিমানা করতে গেলে অভিযুক্তরা পুলিশ কর্মীদের পরিচয় পত্র দেখতে চায়।

এই নিয়ে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। খবর পেয়ে ছুটে আসেন মালদা জিআরপি থানার আইসি ভাস্কর প্রধান। তিনি সমস্ত ঘটনা শুনে যাত্রীদের অভিযোগ জানাতে বলেন। কিন্তু যাত্রীরা পুলিশের উপর চড়াও হয় বলে অভিযোগ। আইসি সহ চার পুলিশ কর্মীকে ব্যাপক মারধোর করে।

অনান্য পুলিশ কর্মীরা ছুটে আসে। অভিযোগ যাত্রীদের মারধর করে পাঁচজনকে গ্রেফতার করে। যদিও অভিযুক্ত যাত্রীদের দাবি, তারা ট্রেনের মধ্যে ধূমপান করেনি। জোর করে পুলিশ তাদের কাছ থেকে ১২০০ টাকা জরিমানা করছিল। তাই নিয়ে বিবাদ।   অভিযুক্ত পাঁচ জনকে মালদা জেলা আদালতে পেশ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here