বৃহস্পতিবার মন্ত্রী সভায় রদবদল। বাদ যেতে পারে শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জী?

0
62

বিশেষ সংবাদদাতা: রাজ্য মন্ত্রী সভায় হতে চলেছে ফের রদবদল। এক নয়  তিন থেকে চারটি নতুন মুখ দেখা যেতে পারে এবারের মন্ত্রী সভায়। গুঞ্জন বাদ যেতে পারে এক হেবি ওয়েট মন্ত্রী।

মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী, তার সচিবালয়ে কর্তাদের জানিয়ে দেন, বৃহস্পতিবার মন্ত্রী সভায় রদবদল হবে। রাজভবনে বার্তা পাঠাতে আদেশ দেন মুখ্যমন্ত্রী।

এ রাজ্যে মন্ত্রী সভায় ৪৪ জন মন্ত্রী হতে পারেন। গত পঞ্চায়েত ভোটার পর মন্ত্রী পদ হারান চূড়ামণি মাহাত ও জেমস কুজুর। তাদের কাজে খুশি ছিলেন না তৃণমূল নেত্রী। শারীরিক কারণে মন্ত্রীসভা থেকে অব্যহতি দেওয়া হয় অবনী জোয়ারদারকে। সম্প্রতি মন্ত্রী পদ থেকে ইস্তফা দেন শোভন চট্টোপাধ্যায়। বর্তমানে মন্ত্রী সভায় রয়েছে ৪১ জন। একধিক মন্ত্রী একাধিক গুরুত্বপূর্ণ দফতর সামলাতে হচ্ছে। তাদের ওপর চাপ কমাতে মন্ত্রীসভায় একাধিক নতুন মুখ আসবে বলে ওয়াকিবহাল মহলের ধারণা।

মন্ত্রীসভা থেকে বাদ যেতে পারে এক হেবি ওয়েট মন্ত্রী। এমনই গুঞ্জন কালীঘাট থেকে নবান্ন হয়ে তৃণমূল ভবনে। কান পাতলে শোনা যাচ্ছে, সেই হেবি ওয়েট মন্ত্রী হলেন, শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জী।

খবর তার কাজে খুশি নয় তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী। আরও শোনা যাচ্ছে,পার্থ চ্যাটার্জীকে শিক্ষা দফতর থেকে সরিয়ে কোন গুরুত্ব হীন দফতরের দায়িত্ব দিতে পারেন মুখ্য মন্ত্রী। যদিও,সবই নির্ভর করছে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীর সিদ্ধান্তের ওপর। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here