বালুরঘাটঃ আসামের পর এবার পশ্চিমবঙ্গে এন.আর.সি চালু করার দাবীতে এবার আন্দোলনে নামল বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ।

শুক্রবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের মঙ্গলপুর মোড়ে বিজেপির কার্জ্যালয় থেকে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের শতাধিক সদস্য ছাত্র ছাত্রী মিছিল করে বালুরঘাট শহর পরিক্রমা করে এবং মিছিল শেষে বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর জেলা সমাহর্তালয়ের সামনে এসে জমায়েত করে এবং জেলা সমাহর্তালয়ের সামনে পশ্চিমবঙ্গে এন.আর.সি চালু করার দাবী সহ বেশ কিছু দাবীতে অবস্থান বিক্ষোভ প্রদর্শন করে।

আন্দোলনরত অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের ছাত্রদের দাবী বাংলাদেশ থেকে আগত হিন্দু শরনার্থীদের নাগরিকত্ব প্রদান করতে হবে, নাগরিকত্ব সংশোধনী বিল ২০১৩ অবিলম্বে সংশোধনী করতে হবে এবং অবৈধ অনুপ্রবেশকারীদের বিতাড়িত করতে হবে।

এদিন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের দক্ষিণ দিনাজপুর জেলার জেলা সংযোজক অতনু দাস বলেন পশ্চিমবঙ্গে এন.আর.সি চালু হলে তবেই পশ্চিমবঙ্গ থেকে জেহাদি কার্জকলাপ এবং দেশদ্রোহী কার্জকলাপ বিনষ্ট হবে। প্রসঙ্গত উল্লেখ যে বিগত ৩০শে নভেম্বর তারিখে এই একই দাবীতে কোলকাতায় মহামিছিল করেছিল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here