মৌসম পুলিশের সাহায্যে কংগ্রেস ভাঙার চেষ্টা করছেন, অভিযোগ দলের বিধায়কের

0
26

নিজস্ব প্রতিনিধি , মালদা: কংগ্রেসের তরফে অভীযোগ পুলিশকে ব্যবহার করে দল ভাঙানোর চেস্টা মৌসমের। সাংবাদিক বৈঠক করে মালদার হায়াত ভবনে জানালেন দলের সভাপতি তথা বিধায়ক মোস্তাক আলম।

তাদের অভিযোগ তৃণমূলে যোগদান না করায় এক কংগ্রেস কর্মীকে পুলিশকে ব‍্যবহার করে শাসানোর চক্রান্ত করছে তৃণমূল। ঘটনায় হরিশ্চন্দ্রপুর থানায় পাল্টা একটি অভিযোগ দায়ের করা হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে।

এই ঘটনাকে তীব্র নিন্দা জানিয়েছেন, মৌসম বেনজির নূরের মামা দক্ষিণ মালদা কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী। এই নিয়ে পুলিশ সুপার এবং নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে বলে জানান।

জেলা কংগ্রেস সূত্রে জানা যায়, মালদার হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা অঞ্চলের কংগ্রেস সভাপতি সনাতন দাস। তিনি হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন, গত কয়েকদিন আগে তাকে মৌসম বেনজির নূর ফোন করে কংগ্রেস ছেড়ে তৃণমূলে আসার জন্য প্রস্তাব দেন।

সেই প্রস্তাব তিনি রাজি হয়নি ।এরপর স্থানীয় শাসক দলের নেতা রবিউল ইসলাম তাকে আবার শাসক দলে যোগ দেওয়ার জন্য প্রস্তাব দেন। কিন্তু তিনি  সেই প্রস্তাব রাজি হয়নি।

অভিযোগের পর হরিশ্চন্দ্রপুর থানা এসআই সমীর সাহা নেতৃত্বে বেশ কয়েকজন পুলিশ তার বাড়িতে এসে তাকে হেনস্থা ও শাসানী দেওয়া হয় বলে অভিযোগ। শনিবার এক সাংবাদিক বৈঠক করে এমনই অভিযোগ করেন মালদা ‌ জেলা কংগ্রেস সভাপতি মোস্তাক আলম এবং সাংসদ আবু হাসেম খান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here