নিজস্ব সংবাদদাতা বীরভূম: আজ বীরভূম জেলার মহম্মদবাজার থানার অন্তর্গত মহম্মদবাজার কালিতলা মাঠ প্রাঙ্গণে জনসভা করলেন অনুব্রতবাবু। উক্ত সভায় অনুব্রতবাবু ছাড়াও উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রী ডঃ আশিস ব্যানার্জি, মহম্মদবাজার ব্লক তৃনমূলের সভাপতি তাপস সিনহা প্রমুখ তৃনমূল নেতৃত্ব।

এই সভায় অনুব্রতবাবু বীরভূমে রায়পুর পঞ্চায়েতের অঞ্চল সভাপতি রাকেশ মণ্ডল কে দল থেকে বহিস্কার করে দেওয়ার কথা জানান। পাশাপাশি এই সভায় তিনি বলেন, “তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা দুই সদস্য আজ আমাকে ফোন করেছিলো। প্রথমে আমি চিনতে পারিনি। তারপর বললেন, দাদা আপনার কাছে যোগদান করেছিলাম তৃনমূলে। ভুল করে বিজেপিতে যোগদান করে ফেলেছিলাম। আবার আপনার কাছে যেতে চাই। তখন আমি বলি আবার ফোন করেছো কেন? যা করেছো ভালো করেছো।কখনো সমস্যায় পড়লে আমার কাছে আসবে”।

এরপরেই দীলিপ ঘোষকে আক্রমণ করে অনুব্রতবাবু বলেন, “আমরা বারবার দেখে আসছি সেন্ট্রাল ফোর্স দিয়েই তো লোকসভা ভোট এআবার নতুন কী? এখনও এমএলএ হতে পারেনি। মনে হয় ভালো করে পড়াশোনা করেনি, একটা বাগাল। বাগাল তোর কাছে আর কি শুনবো রে। তোর কথা শুনবো না।

অনুব্রতবাবু আরও বলেন, “কেউ, কেউ বলছেন অনুব্রত মণ্ডলকে মেরে দাও।কেউ, কেউ ঝাড়খণ্ডে বসে মিটিং করছে, আমাকে মেরে ফেলার ছক কাটছে। অতই কী সোজা। আমার কপালে মৃত্যু না থাকলে আমাকে কেউ মারতে পারবে না। ভগবান যেদিন ডাকবে সেদিন আমি হাসতে, হাসতে চলে যাবো”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here