নিজস্ব প্রতিনিধি :  উওর দিনাজপুর জেলা পুলিশ ও করণদিঘী থানা পুলিশের বড় সাফল্য।  বিগত কয়েকদিন ধরে করণদিঘী থানার অন্তর্গত টুঙ্গীদিঘী ঘোষপাড়ার , একটি নাবালিকা  মেয়ে নিখোঁজ ছিল।  পরিবারের সদস্যরা করণদিঘী থানায় লিখিত অভিযোগে জানায়।  উওর দিনাজপুর মহিলা সমিতির দলনেত্রী সহ সেচ্ছাসেবী সংস্থা নাবালিকা মেয়েটির পরিবাররের  পাশে দাঁড়ায়। উওর দিনাজপুর জেলা পুলিশ ও করণদিঘী থানার যৌথ উদ্যোগে তদন্তে নেমে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে।

পুলিশ সূত্রে খবর নাবালিকা মেয়েটিকে অপহরণ করে বিহারের বালিয়াগঞ্জ থানার বিজরা গ্ৰামের আসালাদ নামের অভিযুক্ত যুবক।  বিহার পুলিশ ও করণদিঘী থানার পুলিশ অপহরণ হওয়া নাবালিকা মেয়েটিকে পাটনা থেকে উদ্ধার করে করণদিঘী থানায় নিয়ে আসে।  অভিযুক্ত যুবক বিহারে একাধিক অসামাজিক কাজকর্মে লিপ্ত ছিল। একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে।

নিখোঁজ নাবালিকা, পাপিয়া ঘোষ (১৭) তিতপুকুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় একাদশ শ্রেণীর ছাত্রী।  এদিন পুলিশ নাবালিকা মেয়েটিকে উদ্ধার করে।   পরিবার সহ উওর দিনাজপুর মহিলা সমিতির ও করণদিঘী সেচ্ছাসেবী সংস্থা সহ বুদ্ধিজীবী মানুষ সকলেই উওর দিনাজপুর জেলা পুলিশ ও করণদিঘী থানার পুলিশ আধিকারিকরা ধন্যবাদ জানিয়েছেন এবং অভিযুক্ত যুবকের  বিরুদ্ধে উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন পরিবার সহ সকলেই।  করণদিঘী পুলিশ অভিযুক্ত যুবক গ্রেপ্তার করে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here