নিউটাউনে আইনজীবী রজত কুমার দে খুনের ঘটনা

0
53

 

নিজস্ব প্রতিনিধি : নিউটাউনে আইনজীবী রজত কুমার দে খুনের ঘটনায় আজ তার স্ত্রী অনিন্দিতা পাল দে কে নিয়ে তার বাড়িতে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করলো পুলিশ।কি ভাবে সে খুন করেছিল তার জন্যই এই পুনর্নির্মাণ।

আগামীকাল তার ৬ দিনের পুলিশ হেফাজত শেষ হবে।সেই কারণে আজ তাকে নিয়ে পুনর্নির্মাণ করলো পুলিশ।যদিও এখনো তৃতীয় ব্যক্তির কথা জানতে পারেনি পুলিশ।মোবাইল চার্জার ও চাদর ও হাউস কোর্ট সঙ্গে নিয়ে যাওয়া হয়।পুলিশ সূত্রে খবর এই ঘটনা অনিন্দিতা একাই ছিল তৃতীয় ব্যক্তি কেউ ছিল না।প্রায় 30 মিনিট ধরে চলে ঘটনার পুনর্নির্মাণ।

পুলিশ সূত্রে খবর, ঘটনার দিন রাতে রজত যখন খাটে বসে ছিল সেই সময় অনিন্দিতা পিছন থেকে চাদর দিয়ে মোবাইল এর চার্জার কট দিয়ে গলায় জড়িয়ে টান দেয় সেই সময় রজত নিচে পড়ে যায়।সেই কারণে রজতের মাথায় ও দুই হাতের কনুই এ আঘাতের চিহ্ন আছে।

পুলিশ সূত্রে আরো খবর, সেই দিন অনিন্দিতা কি ভাবে খুন করা হয়,কি ভাবে খুন করলে সহজেই ধরা পড়া যায় না সেই সংক্রান্ত একটি বই ও পরে। অপরাধ বিজ্ঞান সম্পর্কিত জ্ঞান নিতে বেশ কিছুদিন ধরে অপরাধ বিজ্ঞান নিয়ে পড়াশোনা করছিল অনিন্দিতা।

খুন করার পর তা শুনিশ্চিত করতে এবং অপরাধ থেকে বাঁচতে পটু অনিন্দিতা। রজত খুনে প্রথম থেকে তদন্তকারীদের ঘোল খাযাচ্ছিল অনিন্দিতা। বারবার বয়ান পরিবর্তন করছিল অনিন্দিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here