বেঙ্গল ওয়াচ ডেস্ক ::বিধায়ক দেবনাথ হাঁসদা ও রাজ্যের বন ও ক্রেতা সুরক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা এবং পুরো আদিবাসী সমাজকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে, বৃহস্পতিবার বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহের নেতৃত্বে কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে বারাবনি রেল গেট থেকে শুরু করে দমহানি বাজার পর্যন্ত প্রতিবাদ ও ধিক্কার মিছিল করা হয়।

 

 

 

যেখানে মিছিলে কর্মী সমর্থকদের সঙ্গে পায়ে পা মেলান বারাবনি বিধায়ক তথা মেয়র বিধান উপাধ্যায়। এদিন বিধায়ক তথা মেয়র বিধান উপাধ্যায় বলেন রাজ্য বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী আবোলতাবোল কথা বলে অশান্তির পরিবেশ গড়ে তোলার চেষ্টা চালাচ্ছে।তারা যেভাবে অধিবাসীদের প্রতি কুরুচিকর মন্তব্য করছে তার ধিক্কার আমরা জানাই।তিনি ভুলে গেছে এটা বাংলা। আর বাংলার মানুষ দিদির সঙ্গে রয়েছে।মানুষ ২০২১ সালে তাদের জবাব দিয়েছে, তাও তাদের বুদ্ধি খোলেনি।

এদিন বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ বলেন বারাবনি হচ্ছে তৃণমূল কংগ্রেসের ঘাঁটি,তার উপর এত উন্নয়ন এত কাজ।আর মানুষ চায় উন্নয়ন, তাই মানুষ রয়েছে আমাদের সঙ্গে।আমারা হিংসা রাজনীতিতে বিশ্বাস করি না।তাই সিপিএম নেতা শতরুপ আসুক কিংবা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী, বারাবনিতে কিছুই প্রভাব হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here