বেঙ্গল ওয়াচ ডেস্ক ::বলিউডের অন্যতম কমেডি ‘হেরাফেরি’, ‘ফির হেরাফেরি’।

 

 

 

দর্শকমহলে অনন্তকাল এই দুটি ছবি দেখে হাসবেন।যখন বলিউড শুধু মারামারি আর প্রেম নিয়ে ব্যস্ত, তখন প্রিয়দর্শন এর হেরাফেরি বিশুদ্ধ হাসির ছবি।বহুদিন পরে এমন ছবি বলিউড পেয়েছে।বক্স অফিসে প্রবল হিট।

এবার ‘হেরাফেরি ৩’ আনার চেষ্টা চলেছে।ফলে ফিরে যেতে হচ্ছে একটু ইতিহাসে।বলিউড সুপারস্টার সুনীল শেঠি ও অক্ষয় কুমারের ‘হেরাফেরি’ সিনেমার কথা সিনেমাপ্রেমীদের অজানা নয়। সিনেমাটি ২০০০ সালে মুক্তি পায়।
নির্মাণ করেন প্রিয়দর্শন। সে সময় এটি ব্যাপক প্রশংসা কুড়ায়। যার ফলে ২০০৬ সালে ‘ফির হেরাফেরি’ নামে এ সিনেমার সিক্যুয়াল তৈরি হয়।
হেরাফেরি ৩ কি আসবে।বিতর্ক তৈরি হয়েছে।এই মুহূর্তে মুম্বই এর সবচেয়ে দামি অভিনেতা অক্ষয় কুমার।সমস্যা অক্ষয়কে নিয়েই।১৬ বছর পর আবারও সিনেমাটি খবরের শিরোনাম হলো। আসছে হেরাফেরির তৃতীয় সিক্যুয়াল। তবে এ নিয়ে জটিলতা তৈরি হয়েছে। প্রথম ও দ্বিতীয় সিক্যুয়ালে সুনীল শেঠি ও অক্ষয় কুমারকে একসঙ্গে দেখা গেলেও এবার অক্ষয় কুমারকে দেখা যাবে কিনা এ নিয়ে গুঞ্জন শুরু হয়।
ভারতীয় গণমাধ্যমে প্রকাশ, এ সিনেমায় অভিনয়ের জন্য অক্ষয় কুমার নাকি ৯০ কোটি রুপি সম্মানী চাইছেন। এতে মুখ ফিরিয়ে নেন সিনেমার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা।

তবে অক্ষয়ের কথা ভিন্ন। তিনি বলেন, চিত্রনাট্য পছন্দ হয়নি বলেই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তবে সব গুঞ্জন সরিয়ে অক্ষয় কুমারের এ সিনেমায় কাজ করা নিয়ে সুসংবাদ দিলেন সুনীল শেঠি।
সুনীল শেঠির সঙ্গে অক্ষয়ের সম্পর্ক বেশ বন্ধুত্বের।সেই জায়গায় দাঁড়িয়ে সুনীল অক্ষয়কে এই ছবিতে যুক্ত করার আপ্রাণ চেষ্টা করছে।সুনীল বলেছে,’আমি অক্ষয়কে ফেরানোর চেষ্টা করছি। আশা করি আমরা একসঙ্গে আবারও কাজ করব’।যদি তা সম্ভব হয়,তাহলে আরেকটা দুর্দান্ত কমেডি আসতে চলেছে বলা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here