নেশায় চুুর হয়ে দা নিয়ে যুুুুবকের তান্ডব, আহত দুু’জন হাবড়া হাসপাতালে ভর্তি 

0
36

 

শুক্রবার সন্ধ্যায় আচমকা রাতের অন্ধকারে নেশাগ্রস্থ যুবকের হামলা । দুই প্রতিবেশীর উপর ধারালো দাঁ নিয়ে আক্রমন করল নেশাখোর যুবক।গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দুজনকেই হাবড়া হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা।

অভিযুক্ত বছর আঠাশ এর যুবকের নাম রাজীব রায় । ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধেয় হাবড়া থানার অন্তর্গত নগরথুবা বদরতলা এলাকায় । বছর ১৭ এর তন্ময় মন্ডল ও আত্মীয় গোকুল মিস্ত্রী দুই ভাই খেলা করে শুক্রবার সন্ধ্যায় বাড়ি ফিরছিল ।

কোনও কারন ছাড়াই অভিযুক্ত রাস্তার উপরে ধারালো দাঁ নিয়ে হটাৎ চড়াও হয় ।আচমকাই এসে তন্ময় মন্ডল নামে ওই কিশোরের হাতে কোপ বসায়। পাশে থাকা গোকুল চিৎকার করতে করতে ভয়ে পালিয়ে যায় ।এরপর অবিযুক্ত আর এক ব্যক্তির উপর চারাও হয় ।

জানা গিয়েছে এলাকারই একটি পুকুর থেকে মাছ ধরে বাড়ি ফিরছিলেন আক্রমপুরের খরের মাঠ এলাকার বছর ৪৬‌ এর পবিত্র বিশ্বাস।তখনই অভিযুক্ত রাজীব নামে ঐ যুবক আচমকা পবিত্র বিশ্বাসের গলায় দাঁ দিয়ে কোপ দিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা ধরে ফেলেন।

স্থানীয়রা তরিঘরি তন্ময় মন্ডল ও পবিত্র বিশ্বাসকে হাবড়া হাসপাতালে নিয়ে আসেন।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ।অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে আসেন।স্থানীয় সূত্রে জানা গিয়েছে অভিযুক্তের নার্ভের সমস্যা আছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here