নানুরে মিছিল তৃনমূলের

0
35

 

নিজস্ব প্রতিবেদক, বীরভূম: -গতকাল বিকেল খোল করতাল নিয়ে বীরভূমে নানুরের খুঁজুটিপাড়া এলাকায় তৃণমূলের কর্মী-সমর্থকরা এই মিছিলে সামিল হন।এমনকি “মোদিজি-র শ্মশান যাত্রায় দলে দলে যোগ দিন” এই প্যালাকেড লিখে মিছিলও বের করেন তৃণমূলের কর্মী-সমর্থকরা।এই মিছিলের শেষে প্রধানমন্ত্রীর একটা শব প্রতিকৃতি দাহও করা হয়। এমনকি, বিজেপির রথযাত্রার পাল্টা পবিত্র যাত্রা কর্মসূচিতে অংশগ্রহণ করার আবেদনও জানানো হয় সাধারণ মানুষদেরকে। কিন্তু বিজেপির রথযাত্রা যত এগিয়ে আসছে ততই চড়ছে বীরভূমের রাজনৈতিক পারদ।

জানা গেছে, গতকাল বীরভূমে নানুরের খুঁজুটিপাড়া এলাকায় প্রায় দুই-তিনশো তৃণমূলের কর্মী-সমর্থকরা এই মিছিলে সামিল হন ও সাথে, সাথে রথযাত্রার বিরোধী মিছিলও বের করেন। এই কর্মী-সমর্থকদের প্রত্যেক জনের হাতে খোল,খঞ্জনী ও প্যালাকেড ছিল। তাতে একটাতে লেখা ছিল “মোদিজির শ্বশান যাত্রায় দলে, দলে সামিল হন”।এমনকি মৃতদেহ শ্মশানে নিয়ে যাওয়ার মত করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শব প্রতিকৃতিও নিয়ে যাওয়া হয়। পরে সেই প্রতিকৃতি দাহ করা হয়।

এই বিষয়ে নানুরের তৃণমূল নেতা করিম খান বলেন, “বিজেপির বিরুদ্ধে আমরা পথে নেমেছি।”

উল্লেখ্য, রথযাত্রার প্রসঙ্গে এর আগে বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেছিলেন, “রথের সামনে উন্নয়ন দাড়িয়ে থাকবে ও রথের দিন তৃণমূল কর্মীরা খোল-করতাল নিয়ে একটা মিছিল বের করবে।

কিন্তু অনুব্রতবাবুর কথার পাল্টা জবাব দিয়েছিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় তিনি বলেছিলেন, ” উন্নয়নকে রথের চাকায় পিষে দেবো”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here