আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার পাঁচ দুষ্কৃতী গ্রেপ্তার

0
41

নিজস্ব সংবাদদাতা, নদীয়া সোমবার রাতে নদিয়ার তিনটি থানা এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ ছয় দুষ্কৃতী কে গ্রেপ্তার করল পুলিশ।

প্রথম ঘটনাটি পলাশীপাড়া থানার কাবলী ব্রিজ এলাকায়।  রাতে থানার পুলিশের একটি মোবাইল ভ্যান রাতে টহলদারী দিচ্ছিল।

সেই সময় তাদের নজরে আসে  কাবলীখালি ব্রিজ এর ব্রিশ্রামাগারের কাছে ৬ থেকে ৭ জন যুবক উদ্দেশ্যহীন ভাবে ঘোরাঘুরি করছে।

সন্দেহ হওয়ায় তাদের কে জিজ্ঞাসাবাদ করে থানার পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে যুবকেরা সঠিক কোনও জবাব  না দিতে পারায় তাদের আটক করে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশিতে চলাকালীন সেখান থেকে পাঁচ যুবক দৌড়ে পালিয়ে যায়।

বাকি দুই যুবক কে গ্রেপ্তার করে থানার পুলিশ। গ্রেপ্তার হওয়া দুই যুবকের নাম আলামিন শেখ (৩১) ও মতিন শেখ (২১)। ধৃত দুজনের বাড়ি যথাক্রমে কালীগঞ্জ ও নাকাশী পাড়া থানা এলাকায়। পুলিশ জানায়, ধৃত যুবকদের কাছ থেকে একটি ওয়ান সাটার বন্দুক ও এক রাউন্ড তাজা কার্তুজ সহ একটি লোহার রড উদ্ধার করা হয়। ধৃতরা এলাকায় ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলে জানায় পুলিশ।  পালিয়ে যাওয়া দুষ্কৃতীদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালান হচ্ছে বলে জানায় পুলিশ।একই রাতে কালীগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে একটি পাইপগান সহ তিন দুষ্কৃতী কে গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানতে পারা যায়, কালীগঞ্জ থানার মীরা আউট পোস্টের পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে পলাশি মনুমেন্ট এলাকায় আগ্নেয়াস্ত্র সিহ তিন দুষ্কৃতী জড়ো হয়েছে। খবর পাওয়া মাত্র পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশ আসার খবর পেয়ে তিন দুষ্কৃতী পালাতে যায়।পরে তাদের ধাওয়া করে ধরা হয়। ধৃতদের কাছ থেকে একটি পাইপ গান ও ভোজালি সহ ডাকাতির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া দুষ্কৃতীদের নাম সওকত সেখ (৩৫) জগন্নাথ হালদার (২০) আনারুল সেখ (অনু) (৩০)।অন্যদিকে নদিয়ার থানার পাড়া এলাকা থেকে চারু সর্দার (৪০) নামে এক ব্যক্তিকে বন্দুক সহ গ্রেপ্তার করে পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here